Ultimate magazine theme for WordPress.

সাভারের আশুলিয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যানকে লক্ষ করে গুলি ছোড়ার অভিযোগ

0
৭৫ Views

 

গোলাম সারওয়ার সজলঃ
সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খানকে লক্ষ্য করে গুলি ছুড়েছে প্রতিপক্ষ। খবর পেয়ে পুলিশ ও র‌্যাবের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

০৩-১০-২০২০ইং তারিখ (শনিবার) সন্ধ্যায় সাভারের আশুলিয়া থানার বাইপাইলের বসুন্ধরা এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে শুক্রবার (০২-১০-২০২০ইং) তারিখ সাইনবোর্ড ভাঙ্গা ও হামলার ঘটনায় অভিযোগ দায়ের করেন উপজেলা ভাইস চেয়ারম্যানের ম্যানেজার এবাদাত হোসেন।

ভুক্তভোগী শাহাদাত হোসেন খান জানান, আশুলিয়ার ওই এলাকার ৫.২৫ শতাংশ জমি ক্রয় করে আমি বাড়ি নির্মান করি। গতকাল শুক্রবার একই এলাকার ইয়াসিন মিয়া ও বিপ্লবসহ ৩ থেকে ৪ জন আমার বাড়িতে অনধিকার প্রবেশ করে সাইনবোর্ড ভাঙ্গচুর করে ভাড়াটিয়াদের হুমকি প্রদান করে আজ শনিবার বাসা ছেড়ে যেতে বলে এবং বাড়িতে আগুন দিয়ে ভাড়াটিয়াদের মেরে ফেলার হুমকি প্রদান করে। এঘটনায় আমি আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করি, আজ সকাল ১০ টায় পুলিশের তদন্তে আসার কথা ছিল, কিন্তু সকালে মুষলধারে বৃষ্টি হওয়ায় তারা বিকেলে তদন্তে আসেন এবং দেখেন ভয়ে ভাড়াটিয়ারা বাসা ছেড়ে চলে যাচ্ছে। তাদের বাসায় ফিরে যেতে বলে তদন্ত শেষ করে চলে যান তারা। বাসায় কয়েকজন ভাড়াটিয়া থাকায় বিবাদিরা আবার জোড়পুর্বক তাদের বের করে দেওয়ার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশকে খবর দিয়ে আমি ঘটনাস্থলে গেলে মতিনের বাড়ি থেকে আমাকে লক্ষ করে ৪ থেকে ৫ রাউন্ড গুলি ছোড়ে। পরে পুলিশ ও র‍্যাব ঘটনাস্থল পরিদর্শন করে।

প্রতিপক্ষের বাড়িতে ঢুকতে সাংবাদিকদের বাধা দেয়ার ফলে এই বিষয়ে প্রতিপক্ষ কারো সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এমদাদ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল পরিদর্শন করে দুই রাউন্ড গুলি ছোড়ার সত্যতা মিলেছে। বিষয়টি তদন্ত করে ও উধ্বর্তন কর্মকর্তাদের পরামর্শে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.