Ultimate magazine theme for WordPress.

জীবননগরের পেয়ারাতলায় সাংবাদিক মাসুম এর উপর দুর্বৃত্তের হামলা

0
১২৯ Views

নিজস্ব প্রতিবেদক  

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পেয়ারাতলা বাসস্ট্যান্ডে সাংবাদিক শফিউল আলম মাসুমের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে বাপ ও ছেলের বিরুদ্ধে।
শুক্রবার (২রা অক্টোবর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার সময় এই হামলার ঘটনা ঘটে।
সাংবাদিক শফিউল আলম চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত সকালের খোঁজখবর পত্রিকার জীবননগর ব্যুরো প্রধানের দায়িত্বে আছেন বলে জানা গেছে। তিনি মনোহরপুর ইউনিয়নের পেয়ারাতলা গ্রামের মজনুর রহমানের ছেলে।
হামলার ব্যাপারে সাংবাদিক মাসুম জানান, শুক্রবার সন্ধ্যায় আমি জীবননগরের পেয়ারাতলা বাসস্ট্যান্ডে মোটরসাইকেলে বসে পেয়ারাতলা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিমের সাথে কথা বলছিলাম। এ সময় মনোহরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সামিউল হক শামিম পেছন থেকে আমার মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে তারা বাপ ও বেটা দুজনেই আমার উপর হামলা চালায়। স্থানীয়রা আমাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করে। আমি বর্তমানে জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন আছি।
কেন হামলা চালালো? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন মনোহরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজনীতির আড়ালে মাদকের ব্যাবসা করে এবং সে নিজেও একজন মাদকসেবি এমন অভিযোগ আমি তার বাবার কাছে জানিয়ে তাকে সংশোধন করার জন্য অনুরোধ করি। এতে সে ক্ষিপ্ত হয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। পরবর্তীতে তারা বাপ ও ছেলে দুজনেই আমাকে আঘাত করে রক্তাক্ত জখম করে।
এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মাসুমের উপর হামলার ঘটনায় জীবননগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আসামিকে ধরার জন্য পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছে।

Leave A Reply

Your email address will not be published.