Ultimate magazine theme for WordPress.

করোনা ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ালো নৌবাহিনী

0
৮৬ Views

 

জাহিদা নাসরিন মুক্তি, মোংলাঃ

করোনা ও প্রাকৃতিক দূর্যোগের কারনে ক্ষতিগ্রস্থ হয়েছে খুলনাঞ্চলের অসহায় দরিদ্র পরিবারের মানুষেরা। তাদের জীবিকা নির্বাহের জন্য বাংলাদেশ নৌবাহিনীর পক্ষ থেকে সহায়তা করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (১ অক্টোবর) খুলনা নেভাল এরিয়ার তত্বাবধানে বা নৌ জা তিতুমীরে অসহায় দরিদ্র পরিবারের মাঝে রিকসা, ভ্যান,গরু ও ছাগল বিতরণ করা হয়েছে। এছাড়াও অসহায় বিধবা নারীদের স্বাবলম্বী করতে সেলাই মেশিন বিতরণ করেছে নৌবাহিনী।

এর আগে বরগুনা জেলা, বাগেরহাটের মোংলা, সাতক্ষীরা শ্যামনগর ও খুলনার বিভিন্ন এলাকায় নৌবাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
দেশের সংকটময় পরিস্থিতিতে বাংলাদেশ নৌবাহিনী সবসময় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। যতদিন পর্যন্ত করোনা পরিস্থিতির উন্নতি না হয় ততদিন পর্যন্ত নৌবাহিনীর সহায়তা অব্যাহত থাকবে।

 

এছাড়াও স্থানীয় জনসাধারনের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মোংলা নৌ কন্টিনজেন্টের পক্ষ থেকে সকল সরকারী, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও সংশ্লিষ্ট অফিসে সেবা গ্রহীতাগণকে বাধ্যতা মূলকভাবে মাস্ক ব্যবহারে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে এবং নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয় করার সময় জনসাধারনকে অবশ্যই মাস্ক ব্যবহার করার জন্য বাংলাদেশ নৌবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.