Ultimate magazine theme for WordPress.

ঈশ্বরদীতে নিজ জমি থেকে লাশ হয়ে ফিরলেন কৃষক রফিকুল

0
১০০ Views

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : জমির লাউ পাহারা দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন রফিকুল ইসলাম (৩৫) নামের কৃষক। শুক্রবার (২ অক্টোবর) সকালে ঈশ্বরদী-পাবনা রেললাইনের কালিকাপুর রেলগেটে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল কালিকাপুর স্কুলপাড়া মোজাহার আলীর ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা যায়,, নিহত রফিকুল ইসলাম কালিকাপুরে রেললাইনের পাশ্ববর্তী এক ব্যক্তির জমি খাজনা নিয়ে চাষাবাদ করে। বর্তমানে সে ওই জমিতে লাউ এর চাষ করছিল। ওই জমির লাউ চোর চুরি করে নিয়ে যায় বলে কৃষক রফিকুল রাত জেগে জমির লাউ পাহারা দিতো।

তিনি জানান, প্রতি রাতের ন্যায় বৃহস্পতিবার (১ অক্টোবর) রাতে সে জমির লাউ পাহারা দেওয়া অবস্থায় রেললাইনের উপর মাথা দিয়ে ঘুমিয়ে পড়ে। উক্ত রেললাইননে রাত সাড়ে ১০টায় ঈশ্বরদী থেকে পাবনা এক্সপ্রেস ট্রেন পাবনা অভিমুখে যায়। তিনি জানান, ধারণা করা হচ্ছে ওই ট্রেনেই কাটা পড়ে রফিকুল মারা যায়, সকালে রেললাইনের পাশে তার লাশ পড়ে থাকতে দেখা যায়।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক অপর এক এলাকাবাসী জানায়, শত্রূ তা বশতঃ কেউ রফিকুলকে কেউ মেরে রাতে তার লাশ রেললাইনের উপর ফেলে রাখতে পারে। পরে ওই লাইনে ট্রেন সে কাটা পড়ে। তবে বিষয়টি নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত কৃষক রফিকুলের লাশ তার আত্নীয় স্বজন বাড়িতে নিয়ে এসেছে বলে জানা গেছে।

এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইঞ্চচায ও সি শেখ নাসিরউদ্দীন জানান, যেহেতু লাশটি রেললাইনের উপর পাওয়া গেছে তাই লাশটি ঈশ্বরদী রেল থানার হেফাজতে রয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার জানান , আমরা খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশটি উদ্ধার করি। সে সময় লাশের শরিরের মাথা ,পা সহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। ময়না তদন্তের জন্য পাবনা পাঠানোর প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.