Ultimate magazine theme for WordPress.

সাভারে চাঁদাবাজি মামলায় গ্রেফতারকৃত ইউপি চেয়ারম্যান ও তার ভাইকে আদালতের নির্দেশে জেল হাজতে প্রেরন

0
১৪৯ Views

গোলাম সারওয়ার সজলঃ
চাঁদাবাজির অভিযোগে করা মামলায় সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন এবং তার ভাই মিরাজ মাদবরকে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে।
বুধবার (৩০ সেপ্টেম্বর) তাদেরকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। সে সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদেরকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা সাভার থানার উপ-পরিদর্শক মোহাম্মদ সালাহউদ্দিন।
আর তাদের আইনজীবী মাসুদ খান জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক শাহজাদী তাহমিদা তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। সেইসঙ্গে আদালতে জামিন বিষয় শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করা হয়।
এর আগে ভুক্তভোগী আশরাফুল ইসলাম চাঁদাবাজির অভিযোগে ইউপি চেয়ারম্যান ও তার ভাই সহ ৬জনের নাম উল্লেখ করে মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃতরা হলো- বিরুলিয়া ইউনিয়নের কাকাবর এলাকার মৃত আতাউল্লার ছেরে ইউপি চেয়ারম্যানের সাইদুর রহমান সুজন (৪৫) ও তার ভাই মিরাজ (৫০)।
মামলা সূত্রে জান যায়, সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকার একটি নির্মানাধীন বাড়ির মালিকের কাছে বিরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন ও তার সহযোগীরা ৫লক্ষ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে নির্মান কাজ বন্ধ রাখার নির্দেশ দেন। এর পর দফায় দফায় বৈঠোক ওই বাড়ির মালিকের কাছ থেকে এক লক্ষ টাকা চাঁদা আদায় করে। বাকি টাকার জন্য প্রতিনিয়তই বাড়ির মালিকে চাপসৃস্টি করতে সুজন।বাধ্য হয়ে এ ঘটনায় মঙ্গলবার রাতে ভুক্তভোগী আশরাফুল ইসলাম সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

Leave A Reply

Your email address will not be published.