Ultimate magazine theme for WordPress.

করোনা মুক্ত হলেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য মানবিক পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম মহোদয়।

0
৪৪ Views

স্টাফ রিপোর্টারঃ-

মহামারী করোনা কালীন সময়ে সর্বসাধারণ যখন গৃহবন্ধি তখন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মহোদয় গণমানুষের কাছে যেয়ে নিরবিচ্ছিন্ন সেবা প্রদান, কর্মহীন, অসহায়, গরীব, দুস্থ্যদের ঘরে পৌছে দিয়েছেন খাদ্যসামগ্রী, মাস্ক, স্যানিটাইজার ও ঔষধ সামগ্রী। করোনা আক্রান্ত অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে চুয়াডাঙ্গা জেলা পুলিশের উর্ধ্বতন অফিসার-ফোর্স, কমিউনিটি পুলিশ, গ্রাম পুলিশসহ স্থানীয়দের সহায়তায় করোনা আক্রান্তদের ক্ষেতের ভুট্টা, ধান কেটে বাড়ি পৌছে দিয়েছেন। ছুটে গেছেন হাসপাতালে করোনা আক্রান্ত সহকর্মীদের নিকট এবং নিয়মিত সকলের খোঁজখবর রেখেছেন। অফিসে আগত সকল দর্শনার্থীদের কথা মনযোগ সহকারে শুনে তাৎক্ষণিকভাবে সমাধান করেছেন ও পাশাপাশি চুয়াডাঙ্গা জেলায় মাদক নির্মুলে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচালনা, নিয়মিত ডিউটি তদারকি করেছেন। পুলিশ সুপার মহোদয় চুয়াডাঙ্গা জেলায় যোগদান করে মানবিকতার অনন্য দৃষ্টান্ত দেখিয়ে তিনি চুয়াডাঙ্গা বাসির মন জয় করে মানবিক পুলিশ সুপার উপাধিতে ভূষিত হন।

করোনা কালীন সময়ে মানুষের কল্যাণে কাজ করতে যেয়ে পুলিশ সুপার মহোদয় নিজেই গত ০১.৮.২০২০ খ্রিঃ তারিখে পরিবারের সকল সদস্যসহ করোনা আক্রান্ত হয়ে পড়েন।

আলহামদুলিল্লাহ পরম করুণাময় আল্লাহর অশেষ মেহেরবানীতে গতকাল ১৭-ই আগষ্ট করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে।

পুলিশ সুপার মহোদয় আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন যারা প্রতিনিয়ত খোঁজখবর নিয়েছেন, দ্রুত সুস্থতা কামনায় সৃষ্টিকর্তার নিকট অবিরাম প্রার্থনা করেছেন।

তথ্য সংগৃহীত

Leave A Reply

Your email address will not be published.