Ultimate magazine theme for WordPress.

মানবাধিকারে বিশেষ অবদানে শেরে বাংলা স্মারক সম্মাননা ২০২১ পেলেন মঞ্জুর হোসেন ঈসা।

0
৫০ Views

নিজস্ব প্রতিবেদক সানিফা নাহার শিমুঃ-

বৈশ্বিক করোনায় মানবকল্যাণে গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা সহ ১০ জনকে শেরে বাংলা স্মারক সম্মাননা পদক ২০২১ প্রদান করলেন সাবেক মন্ত্রী নাজিমুদ্দিন আল আজাদ সহ জাতীয় নেতৃবৃন্দ।

মহামারীতে জনসচেতনতা সৃষ্টি ও আর্তমানবতার কল্যাণে করনীয় শীর্ষক আলোচনা সভা ১৪ জুন ২০২১, সোমবার বিকাল ৫ টায় কেন্দ্রীয় কচি কাঁচার মিলনায়তনে জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর আয়োজনে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও বিএলডিপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নাজিম উদ্দীন আল আজাদ, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহমদ, উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন গণ আজাদী লীগের মহাসচিব ও আইপি টিভি ওনার্স এসোসিয়েশন এর সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খান।
সংগঠন এর সভাপতি এ্যাডভোকেট মোঃ মনির হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান ও এনডিপির মহাসচিব মোঃ মঞ্জুর ঈসা, সাবেক ডিআইজি বীরমুক্তিযোদ্ধা কবি মোঃ আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেত্রী ও মানবাধিকার ব্যাক্তিত্ব ফারহানা ইসলাম রিমি, মহিলা আওয়ামী লীগের নেত্রী ও নারী উদ্যোক্তা সৈয়দা শাহীতাজ বারী, জাতীয় জাগো নারী ফাউন্ডেশন এর সভাপতি রেহেনা আকতার রেনু, কবি ও নারী নেত্রী রোকসানা আমিন সুরমা স্বাগত বক্তব্য রাখেন ,আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশন এর চেয়ারম্যান কবি শাহ আলম চুন্নু শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব এম এইচ আরমান চৌধুরী প্রমুখ। সভায় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ১০ জন গুনীজনকে শেরে বাংলা স্মারক সম্মাননা ও জ্ঞান তাপস ড. শহীদুল্লাহ্ স্মারক সম্মাননা প্রদান করা হয়। মানবধিকারে মোঃ মঞ্জুর হোসেন ঈসা, সাংবাদিকতায় দৈনিক সমাচারের সম্পাদক ও প্রকাশক মোঃ আবু তালেব, এনজিও তে সাবিরা সুলতানা, সাহিত্যে কবি রোকসানা আমিন সুরমা, সাংগাঠনিক দক্ষতায় মোঃ আরমান চৌধুরী, রেহেনা আক্তার রানু, শিক্ষকতায় কাজী মোহাম্মদ আমিনুল ইসলাম চুন্নু অতিথিদের হাত থেকে স্মারক সম্মাননা গ্রহন করেন।

Leave A Reply

Your email address will not be published.