Ultimate magazine theme for WordPress.

দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুরে উদয়ন সংঘের উদ্যোগে পূনরায় নলকূপ স্থাপন

0
১৫০ Views

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের
বিষ্ণুপুর গ্রামে উদয়ন সংঘের উদ্যোগে পূনরায় দুইটি নলকূপ স্থাপন করা হয়েছে। রবিবার ( ২৭ শে সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় মজারপোতা গ্রামের ঈদগাহ মাঠ সংলগ্ন এবং আর একটি বিষ্ণুপুর মান্দিয়ার মাঠে এই নলকূপ স্থাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিষ্ণুপুর উদয়ন সংঘের সভাপতি জনাব কাওসার লাল্টু, সাধারণ সম্পাদক জনাব সারাফায়েত হোসেন বাবু,প্রচার সম্পাদক মো: জাহিদ হাসান, সদস্য সাংবাদিক মো:মশিউর রহমান,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি মো:ইউনুস আলী,মহিলা ইউপি সদস্য দেলোয়ারা খাতুন দিলু সহ স্থানীয় কৃষক ও বিভিন্ন উন্নয়ন সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় স্থানীয় কৃষক জনাব আব্দুল আলীম বলেন, আমরা স্থানীয় কৃষকরা দীর্ঘদিন ধরে মাঠে বিশুদ্ধ খাবার পানির অভাবে আমাদের কৃষি কাজ করতে আসলে অসুবিধায় পড়তে হয়।
আমরা স্থানীয় কৃষকরা এই অসুবিধার কথা বিষ্ণুপুর উদয়ন সংঘের সাধারণ সম্পাদক জনাব সারাফায়েত হোসেন বাবুকে জানায়,পরবর্তীতে উদয়ন সংঘের সাধারণ সম্পাদক, সভাপতি ও সদস্যদের কে নিয়ে আলোচনা করে একটি নলকূপের ব্যবস্থা করে দিয়েছেন।

এব্যাপারে উদয়ন সংঘের সাধারণ সম্পাদক জনাব সারাফায়েত হোসেন বাবু বলেন,এই উন্নয়ন মুলক কাজে অংশ নিতে পেরে নিজেকে গর্বিত মনে করছি, আমি ধন্যবাদ জানাই আমাদের এই উদয়ন সংঘের সদস্য ও যারা দায়িত্বের সাথে আমাদেরকে সহযোগিতা করেছেন। আমাদের এই উন্নয়ন মূলক কাজ আগামীতে আরো ভালো ভাবে চলতে থাকবে।

Leave A Reply

Your email address will not be published.