Ultimate magazine theme for WordPress.

আসন্ন সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে পৌরসভা-০৬নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া প্রার্থী

0
৬৯ Views

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে পৌরসভা-০৬ নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া চেয়েছেন রিয়াদুল মামুন সোহাগ।তিনি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে সামনের দিকে এগিয়ে যেতে চান।এই পৌরসভা নির্বাচনে-০৬নং ওয়ার্ড থেকে নৌকার পক্ষ থেকে নমিনেশন চাইবেন বলে জানিয়েছেন।

রিয়াদুল মামুন সোহাগ সন্দ্বীপ পৌরসভা আওয়ামী যুবলীগের উপ-দপ্তর সম্পাদক হিসাবে বর্তমানে দায়িত্ব পালন করেছেন।এছাড়াও রিয়াদুল মামুন সোহাগ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত আছেন বলে জানা গেছে।দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের সমাজ কল্যাণ সম্পাদক,যুব ও সামাজিক উন্নয়ন সংগঠনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবেও ছিলেন।

বর্তমানে রিয়াদুল মামুন সোহাগ একজন মিডিয়া ব্যক্তি হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান,জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম জেলা ব্যুরো প্রধান,জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভির চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান ছাড়াও বেশ কয়েকটি অনলাইন পত্রিকার চট্টগ্রামের দায়িত্বে নিয়োজিত আছেন।

প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে রিয়াদুল মামুন সোহাগ প্রতিবেদক কে বলেন,শুধু আমি চাইলেও হবে না,শুধু জনগণ চাইলেও হবে না,আমার দল আমাকে যোগ্য মনে করতে হবে।আমার এমপি দ্বীপরত্ন মাহফুজুর রহমান মিতা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে অবশ্যই আমি নির্বাচন করবো।

রিয়াদুল মামুন সোহাগ আরো বলেন,আমার এমপি ভালোই জানেন কাকে দিয়ে কি হবে।এমপি চাইলে আমি সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে পৌরসভা-০৬নং ওয়ার্ডের কাউন্সিলর হিসাবে প্রার্থী হবো ইনশাআল্লাহ।

Leave A Reply

Your email address will not be published.