Ultimate magazine theme for WordPress.

সিলেটে প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম সংবর্ধিত

0
২৩২ Views

সেলিম চৌধুরী স্টাফ রিপোর্টারঃ-বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি আলমগীর আলম গত বৃহস্পতিবার  তিন দিনের সিলেট বিভাগ সফর কালে গত শনিবার   বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্বা প্রজন্মলীগ সিলেট জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দরা তাকে সিলেটে ফুলের শুভেচ্ছা জানিয়ে  স্বাগতম জানান। এর পর  বিকেলে সিলেটের রোজবি হোটেল হলরুমে এক মতবিনিময় ও সংবর্ধনার আয়োজন করেন। 

সিলেট মহানগর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আলী হোসাইনের সভাপতিত্বে আয়োজিত সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথি ও সংর্বধিত অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্বা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম।

বক্তব্য রাখেন সিলেট জেলা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ সোহেল,মহানগর কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাকিল,প্রজন্মলীগ নেতা মোহাম্মদ সুমন,সামাদ,চট্টগ্রামের পটিয়া পৌরসভা কমিটির সাংগঠনিক সম্পাদক হাসান মানিক, জাকির হোসেন প্রমুখ।এতে সংর্বধিত অতিথি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম বলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্বা  প্রজন্মলীগ আজ সারাদেশে সুসংগঠিত কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট আসাদুজ্জামান দূর্জয়ের নেতৃত্বে তিনি সিলেটের সাংগঠনিক কর্মকান্ডের প্রসংশা করে বলেন নতুন প্রজন্মই আগামীর স্বপ্ন আগামীর ভবিষ্যৎ তাদের জাতির পিতার আর্দশে ও মহান মুক্তিযোদ্ধের চেতনায় গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ব হয়ে কাজ করার আহবান জানান। পরে ফুল দিয়ে আলমগীর আলমকে সংর্বধিত করা হয়।

 

 

Leave A Reply

Your email address will not be published.