Ultimate magazine theme for WordPress.

ডুমনি ৪৩ নং ওয়ার্ড কৃষক লীগের কর্মী সভায় প্রধান অতিথি শরিফুলইসলাম ভূইয়া

0
১৪০ Views

হাফিজুর রহমান :

খিলক্ষেত থানার অন্তরগত ডুমনি ৪৩ নং ওয়ার্ডের কৃষক লীগের কর্মী সভা শুক্রবার অনুষ্ঠিত হয়েছে ।জন নেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ কৃষক লীগের তৃনমুল পর্যায়ে কমিটিকে পরিচ্ছন্ন ও শক্তি শালী করার লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিধ সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপির নেতৃত্বে সারা দেশেই কৃষক লীগের নেতা কর্মীরা মাঠে নেমেছে ।
তারই ফলশ্রুতিতে গত শুক্রবার ডুমনি ৪৩ নং ওয়ার্ড এ কাউন্সিলর শরিফুল ইসলাম ভুঁইয়ার কার্যালয়ে কৃষক লীগের ৪৩ নং ওয়ার্ডের কর্মী সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খিলক্ষেত থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও ডিএনসিসির ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম ভুঁইয়া।তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ কৃষক লীগ আজ সারা দেশে সমাদৃত ও পরিচ্ছন্ন রাজনৈতিক সহযোগী শক্তিশালী সংগঠন । স্বাধীনতা যুদ্ধের ভুমিকা থেকে আজ পর্যন্ত এই দেশের অর্থনৈতিক মেরুদন্ড হিসেবে কৃষকদের ভুমিকা অতি গুরুত্বপূর্ণ, আর এই জাতির উন্নয়নের সৈনিকদের ন্যায্য অধিকার আদায়ের প্রতিনিধিত্ব করার লক্ষ্যেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ কৃষক সংগঠনটি গড়ে তুলেন ।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্লাহ। তিনি বলেন বাংলাদেশ কৃষক লীগের সংবিধান মোতাবেক ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সমীর চন্দ্র দাদার আদিষ্ট হয়ে আজ এই ওয়ার্ডে একটি শক্তি শালী ও পরিচ্ছন্ন কমিটি গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। তবে খেয়াল রাখতে হবে যাতে হাইব্রিড লোকজন কমিটিতে ঢুকতে না পারে। সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হবে।
খিলক্ষেত থানা কৃষক লীগের সভাপতি হারুন বলেন,আমার খিলক্ষেত থানা ও থানার অধীনস্থ কৃষক লীগের কমিটির কোন দুর্নাম অতীতে ছিল না ও আগামীতে ও হবে না। বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানে আমাদের অংশগ্রহণ ছিল প্রশংসীয় এবং আমাদের এই কার্যক্রমের প্রশংসা আগামীতে ও চলমান থাকবে ইনসাল্লাহ।
খিলক্ষেত থানা কৃষক লীগের সাধারন সম্পাদক জামিল সাহেব বলেন, জন নেত্রী শেখ হাসিনা বলেছেন কৃষক বাঁচলে দেশ বাঁচবে । আর আমি কৃষকদের প্রতিনিধিত্ব করার লক্ষ্যে গঠিত বাংলাদেশ কৃষক লীগের একজন কর্মী হিসেবে কাজ করার সুযোগ পেয়ে আমি গর্বিত । সংগঠনকে শক্তিশালী করার জন্য সবসময়ই পাশে থাকবো।
দক্ষিণ খান কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন আহমেদ বলেন, কৃষক, কৃষি ও কৃষক লীগ আজ দেশের অর্থনৈতিক ও রাজনৈতিক পরিমণ্ডল বলিষ্ঠ ভূমিকা রাখছে। কৃষি আজ শিল্প রুপান্তর হয়েছে । বাংলাদেশ কৃষি প্রধান দেশ। কৃষকের অবদান ছাড়া বাংলাদেশ অচল। আর এই উন্নয়নের হাতিয়ারদের ন্যায্য অধিকার আদায় ও প্রতিনিধিত্ব করার জন্য কৃষক লীগে নিজেকে সম্পৃক্ত রেখেছি।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন খিলক্ণেত থানা কৃষক লীগের সহসভাপতি রুপ মিয়া, ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম সহ অনেক নেতৃবৃন্দ । অনুষ্ঠানে পরিচালনা করেন ৪৩ ওয়ার্ডের সাধারণ সম্পাদক রুহুল আমিন ও সভাপতিত্ব করবেন ওয়ার্ডের সভাপতি জসিমউদ্দিন।অনুষ্ঠান শেষে নৈশ ভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন

Leave A Reply

Your email address will not be published.