Ultimate magazine theme for WordPress.

আশুলিয়া ও দিয়াবাড়ি থেকে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য গ্রেপ্তার।

0
৫৫ Views

ইসরাত জাহান। আশুলিয়া,ঢাকা প্রতিনিধিঃ-
আশুলিয়া ও শাহআলী থানার অন্তর্গত দিয়াবাড়িএলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধের সাথে যুক্ত থাকায় কিশোর গ্যাং এর ১৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, তিনটি চাকু, দুইটি চাপাতি, ৪১০ পিস ইয়াবা এবং নগদ টাকা উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হলো- ঢাকা জেলার রাতুল আহমেদ (২৪), আব্দুল্লাহ আল মামুন (১৭), মোঃ হৃদয় (১৯), মোঃ রুবেল (২৮), মুন্সিগঞ্জের মোঃ সৌরভ (১৭), মোঃ রাজন (১৬), মাগুরার মোঃ আবু হাসনাথ রনি (২০), চাঁদপুরের মোঃ সাগর (২২), মোঃ মিলন (২২), গোপালগঞ্জের সাকিব শেখ (১৭), ভোলার মোঃ জাহিদ (১৬), শাকিব হাওলাদার (১৯), ঝালকাঠির রাকিব হাওলাদার (১৭), পটুয়াখালীর নয়ন হোসেন (১৮), বাগেরহাটের সিরাজুল ইসলাম (২০), বরিশালের ইয়াসিন আরাফাত (১৯), নেত্রকোনার মোঃ রফিক (২১) ও মোঃ আকাশ (১৯)।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত কিশোর অপরাধীরা মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই, মেয়েদের ইভটিজিং এবং নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার বিষয় স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টিসহ এলাকায় অপরিচিত লোক গেলে তাদের জিম্মি করে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতো।
র‌্যাব-৪ সদর দপ্তরের এএসপি জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃতরা দেশীয় অস্ত্র নিয়ে সাধারন মানুষকে জিম্মি করে ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। এছাড়া এলাকায় আধিপত্য বিস্তারের উদ্দেশ্যে প্রায়শই এক গ্রুপ অন্য গ্রুপের সাথে সংঘর্ষে লিপ্ত হতো। সোমবার দুপুরে ঢাকার আশুলিয়া থানাধীন ডেন্ডাবর পল্লীবিদ্যুৎ এবং শাহ্ আলী থানাধীন দিয়াবাড়ী এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা কিশোর গ্যাং এর ১৮ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, মাদক ও নগদ টাকা উদ্ধার করা হয়। এঘটনায় গ্রেপ্তারকৃত কিশোর অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি ভবিষ্যতেও কিশোর গ্যাং গ্রুপের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.