Ultimate magazine theme for WordPress.

কুষ্টিয়া ভেড়ামারা উপজেলায় দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো দুই বন্ধুর।

0
৩৩ Views

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টারঃ-

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ভেড়ামারা গোলাপনগর সড়কের বাঁকাপোল নামক এলাকায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ময়নাল হক মিল্টন (২৫) ও সাকিবুর রহমান শাকিব (২১) নামে দুই যুবক নিহত হয়েছেন ও আহত হয়েছেন পল্লব হোসেন (১৫) ও অনিক (১৮) ২ জন।

১৯ মে বুধবার বিকেলে ভেড়ামারা-গোলাপনগর সড়কের বাঁকাপুল সংলগ্ন এ দুর্ঘটনায় নিহত ২ জনের পরিচয় পাওয়া গেছে তারা হলেন ,কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর গ্রামের সেনেটারী ব্যবসায়ী মোঃ মমিনুল হকের ২য় পুত্র মইনুল হক মিল্টন (২৬) সে গত জানুয়ারি মাসে মালদ্বীপ থেকে দেশে ফিরেছে। সে ২০১৪ সালে কুচিয়ামোরা কারিমিয়া হাফিজিয়া মাদ্রাসা থেকে কোরআনের হাফেজ হন। এ তথ্য টি নিশ্চিত করেছেন মাদ্রাসার মুহতামিম হাফেজ রুহুল আমিন । দ্বিতীয় জন হলেন কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপ নগর গ্রামের মোহাম্মদ আলম মালিথার একমাত্র পুত্র সাকিবুর রহমান শাকিব (২১) সে চররুপপুর জয়নুদ্দিন মাদ্রাসা থেকে পাশ করেছে ২০১৮ সালে।

এলাকাবাসী সূত্রে জানা যায় বিকালে গোলাপ নগর থেকে ভেড়ামারা যাওয়ার সময় মিল্টনের মোটর সাইকেলের সাথে ও অপর মোটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষ হয ভেড়ামারা গোলাপনগর সড়কের বাঁকাপোল নামক এলাকায় । এতে দুই মোটর সাইকেলে থাকা চালকসহ চার ছিটকিয়ে রাস্তার মধ্য পড়ে এবং দুর্ঘটনায় মোটর সাইকেল দুইটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়দের সহায়তায় তাদেরকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মইনুল হক মিল্টন কে মৃত ঘোষণা করেন এবং সাকিবুর রহমান সাকিব (২১),পল্লব হোসেন (১৫) ও অনিক(১৮) এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজে হাসপাতালে রেফার্ড করেন। কুষ্টিয়া যাওয়ার পথে সাকিবুর রহমান সাকিব (২১) মৃত্যুবরণ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত পল্লব হোসেন(১৫) ও অনিক (১৮) কে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

এ বিষয়ে ভেড়ামারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল বলেন, দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। দুই মোটরসাইকেলের গতি ছিল বেপরোয়া। এ কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দুই বন্ধুর মৃত্যুতে গোলাপ নগর এলাকায় শোকের ছায়া নেমে আসে এলাকাবাসীর শোকে বিহ্বল হয়ে যান।

সাকিবুর রহমান শাকিব (২১) ১৯ তারিখ রাত ১১:৩০ মিনিট এ ফকিরাবাদ গোরস্থানে জানাজা শেষে দাফন করা হয়। এবং মইনুল হক মিল্টন (২৬) কে ২০ তারিখ সকাল দশটায় গোলাপনগর বাজারপাড়া জামে মসজিদে জানাজা শেষে মসজিদ সংলগ্ন গোরস্থানে দাফন করা হবে।

নিহতের ঘটনায় ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু মোকারিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মোকারিমপুর ইউনিয়ন শাখার সভাপতি জনাব আব্দুস সামাদ মোকারিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আমজাদ হোসেন গোলাপনগর স্টুডেন্ট এসোসিয়েশনের মোহাম্মদ রওনক ইসলাম,মো রেজাউর রহমান তনু গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

Leave A Reply

Your email address will not be published.