Ultimate magazine theme for WordPress.

রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ।

0
৪৩ Views

বিশেষ প্রতিনিধি রিপোর্টঃ 

প্রথম আলো পত্রিকার সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের উপর হেনস্থা ও গ্ৰেফতারের প্রতিবাদে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ। অনুষ্ঠিত হয় মঙ্গলবার সকাল ১০ টা থেকে।

এভাবেই গণমাধ্যমকে খাঁচায় বন্দী করে রাখলো। এ জাতির জন্য বড়ই লজ্জা
কি দরকার গনমাধ্যমের একবারে বন্ধ করে দিলেই তো পারে! তাদের অনেক ক্ষমতা- এ যেনো ফেরাউনের ক্ষমতা- তাদের কি ইতিহাস মনে নাই! নমরূদের ধবংশ কিভাবে হয়েছে। তাদের ধবংশ অনির্বায্য: জাতি দেখবে আর হাসবে আর থুথু ছিটাবে আমলা কামলাদের উপর
জাতির বিবেক তাদের ক্ষমতার খাঁচায়বন্দী।
দুর্নীতিবাজরা আরামে চুরি করবে- দেশের সম্পদ জনগণের টাকা লুটপাট করার কাজ করতে পারবে আর বিদেশে অর্থ পাচার করবে সাংবাদিকরা চুপ থাকবে জনগণ বাকরুদ্ধ প্রতিবন্ধীর ন্যায় চুপ হয়ে চেয়ে চেয়ে দেখবে দুর্নীতিবাজদের দুর্নীতি ও চুরি। কিছু বলতে গেলে তাদের মুখোশ খুলতে গেলে এইভাবে গণমাধ্যম খাঁচায় বন্দী করে ফেলবে।
মানববন্ধনে উপস্থিত থাকেন। দৈনিক ইত্তেফাক নারায়ণগঞ্জ সংবাদদাতা মোমেন সভাপতি রূপগঞ্জ উপজেলা প্রেস ক্লাব,মানব কন্ঠ নারায়ণগঞ্জ সংবাদদাতা রোবেল মাহমুদ রূপগঞ্জ উপজেলা প্রেস ক্লাব, আনন্দ টিভি স্টাফ রিপোর্টার রাসেল মাহমুদ দৈনিক বাংলাদেশ সমচার বিশেষ প্রতিনিধি সাহাদাৎ হোসেন শাহীন, দুলাল ভূঁইয়া বাংলাদেশের খবর, মকবুল হোসেন মাই টিভি সাধারণ সম্পাদক রূপগঞ্জ উপজেলা প্রেস ক্লাব। সায়েল আহম্মেদসহ আরো অনেকে।
আমরা সাংবাদিক সমাজরা রোজিনা আপার নিঃস্বর্ত মুক্তি চাই।
সারা দেশে রোজিনা ইসলামের উপর নির্যাতন মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য সাংবাদিকরা গর্জে উঠেছে প্রতিবাদ হচ্ছে।
দুর্নীতিবাজ চোরদের বিচার চাই।
সিনিয়র সাংবাদিক রোজিনা আপার মুক্তি চাই।

Leave A Reply

Your email address will not be published.