Ultimate magazine theme for WordPress.

সাংবাদিক রোজিনাকে হেনস্থা ও আটকের প্রতিবাদে সৈয়দপুর ও নীলফামারীতে মানববন্ধন।

0
৪৯ Views

নূর মোহাম্মদ সুমন,নীলফামারী জেলা প্রতিনিধিঃ-

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও আটকের প্রতিবাদে সৈয়দপুর ও নীলফামারীতে মৌন মানববন্ধন পালন করা হয়েছে। নীলফামারীর সৈয়দপুর প্রেসক্লাবের সামনে মঙ্গলবার (১৮ মে) দুপুরে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য অধিদপ্তরে হেনস্থা, নির্যাতন, আটক ও অবিলম্বে
মুক্তির দাবিতে সৈয়দপুরে প্রথম আলো ও বন্ধুসভার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপি এ মানববন্ধন চলাকালে উপস্থিত ছিলেন, প্রথম আলো সৈয়দপুর প্রতিনিধি এম আর আলম ঝন্টু, ইনডিপেনডেন্ড টেলিভিশন জেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন, চড়াইখোলা স্কুল এন্ড কলেজের প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের
প্রভাষক শিউলি বেগম, এশিয়ান টেলিভিশন জেলা প্রতিনিধি সাদিকুল ইসলাম সাদেক, বাংলাদেশ প্রেস ক্লাব- নীলফামারী জেলা শাখা’র আহবায়ক সাংবাদিক মাইনুল হক, সাংবাদিক মোঃ জাকির হোসেন, দৈনিক নওরোজ সৈয়দপুর প্রতিনিধি এম, আর, আলী টুটুল, সৈয়দপুর পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, ডেইলি অবজারভার নীলফামারী জেলা প্রতিনিধি সাব্বির আহম্মেদ সাবের, এম, কে আনোয়ার মুন্নাসহ স্থানীয় সাংবাদিকেরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে রোজিনা ইসলামের মুক্তি দাবী করেন এবং দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনার দাবী জানান। অন্যথায় দেশব্যাপী বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি উচ্চারণ করেন।

অপরদিকে একই দিন বিকাল ৪ টায় নীলফামারী বঙ্গবন্ধু চত্বরে নীলফামারী প্রেস ক্লাব,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি।
মানববন্ধনে স্থানীয় সাংবাদিক ছাড়া ও সামাজিক সংগঠন এবং সুধী সমাজের প্রতিনিধিরা অংশ নেয়।মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি ইসরাত জাহান পল্লবীর সভাপতিত্বে বক্তব্য রাখেন,নীলফামারী মশিউর রহমান ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সারোয়ার মানিক, সাংবাদিক তাহমিন হক ববি,আতিয়ার রহমান বাড্ডা,নুর আলম,হাসান রাব্বি প্রধান,বিজয় চক্রবতী কাজল,ভুবন রায় নিখিল,মোশারফ হোসেন,মীর মাহমুদুল হাসান আস্তাকসহ অনেকে।

Leave A Reply

Your email address will not be published.