Ultimate magazine theme for WordPress.

কুষ্টিয়ার সাংবাদিক নেতা খোকনের মৃত্যুকে ভিন্নখাতে প্রভাবিত করায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

0
৮৪ Views

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টারঃ-

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সম্পাদকের মৃত্যুকে ভিন্নখাতে প্রভাবিত করার ষড়যন্ত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির কাঙ্গাল হরিনাথ মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকন ঈদের আগের রাতে ঢাকা নিউরো সায়েন্স হাসপাতালে ষ্ট্রোকজনিত কারণে ইন্তেকাল করেন। আগের দিন রাতে সাংবাদিক ইউনিয়ন সভাপতির বাড়িতে তার ষ্ট্রোক হয়। ওই সময় সাংবাদিক ইউনিয়নের অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তার মৃত্যুর পর মরহুম সাংবাদিকের ভাই নাফিজ আহমেদ খান টিটোর ওপর বিএনপি পন্থী সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ ভর করে প্রগতিশীল সাংবাদিকদের নামে থানায় একটি সাধারন ডায়েরি করেন। এবং এরপর থেকে সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের নামে বিভ্রান্তিকর এবং অপপ্রচার চালাতে থাকে। এর প্রতিবাদে আজ মঙ্গলবার দুপুরে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়। এতে লিখিত বক্তব্যে কুষ্টিয়া জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব বলেন, জামিল হাসান খান খোকন জীবিত থাকতে তাকে যারা ঘায়েল করতে পারেনাই। তারা মৃত খোকনকে পুজি করে কুষ্টিয়ার প্রগতিশীল সাংবাদিকদের শায়েস্তা করার অপচেষ্টা করছেন।
সাংবাদিক সম্মেলনে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা,সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মিলনউল্লাহ,সাংবাদিক ইউনিয়ন কেন্দ্রিয় কমিটির সদস্য মাহামুদ হাসান, আফরোজা আক্তার ডিউ উপস্থিত ছিলেন

Leave A Reply

Your email address will not be published.