Ultimate magazine theme for WordPress.

চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক অপুকে দৈনিক আজকের বসুন্ধরা’র সন্মাননা প্রদান

0
৮৪ Views

এইছ এস হয়দার আহমেদ

জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী, বসুন্ধরা নিজস্ব কার্যালয়ে সারা দেশের প্রতিনিধিদের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে আলোচনা ও কেক কেটে উদযাপন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিউ ইস্কাটন রোডে দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার প্রধান কার্যালয়ের হল রুমে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় সম্পাদক সোহেল রানা ও প্রকাশক এস এম শওকত হোসেন অন্যান্য অতিথিদের নিয়ে চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট সাংবাদিক ফয়সাল আজম অপুকে, সত্য, বস্তুনিষ্ঠ, তথ্যবহুল, অনুসন্ধানী ও অপরাধ মূলক সংবাদ প্রকাশের জন্য বসুন্ধরা পরিবার থেকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

সেই সাথে আবারও দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সিনিয়র ষ্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্বভার প্রদান করেন।
এজন্য সাংবাদিক ফয়সাল আজম অপু দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সন্মানিত সম্পাদক সোহেল রানা, প্রকাশক এস এম শওকত হোসেন সহ বসুন্ধরা পরিবারের সকলের প্রতি দোয়া, আন্তরিক অভিনন্দন, শুভ কামনা ও কৃতজ্ঞতা জানান।

তিনি নিউজের পাঠক, ভক্ত, শুভাকাঙ্ক্ষী সহ সকলের দোয়া কামনা করেন এবং নিউজের এধারা যেন অক্ষুন্ন রাখতে পারেন সে প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, সাংবাদিক ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জের একজন স্বনামধন্য সাংবাদিক।
দৈনিক আজকের বসুন্ধরা ছাড়াও তিনি এশিয়ান টিভি, দৈনিক বাংলাদেশ বুলেটিন, দি মুসলিম টাইমস, দৈনিক প্রথম ভোর সহ কয়েকটি অনলাইন পোর্টালে প্রতিনিধি হিসেবে সন্মানের সহিত কর্মরত আছেন।

Leave A Reply

Your email address will not be published.