Ultimate magazine theme for WordPress.

বাগেরহাট সদর মডেল থানার ওসি মাহতাব উদ্দীনের বদলি

0
১১০ Views

নিজস্ব প্রতিনিধিঃ

বাগেরহাট সদর থানাবাসীর অাস্থার মানুষ বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন এর খুলনা জেলায় বদলি হয়েছে।

তার এমন বদলী মেনে নিতে পারছেন না সদর থানার সাধারন জনগন। খুব কম সময়ের ভেতর বাগেরহাট বাসীর হৃদয়ে স্থান করে নিয়ে ছিলেন তিনি।

একের পর এক যখন কতিপয় পুলিশের বিতর্কিত কর্মকাণ্ডে দেশে প্রচন্ড ক্ষোভ চলছে ঠিক তখনই একজন সৎ, নিষ্ঠাবান ও ন্যায় পরায়ন পুলিশ অফিসারকে নিয়ে গর্বের শেষ ছিল না সদর থানার মানুষের।

বাগেরহাট মডেল থানায় যোগদান করার পর থেকে এলাকার মানুষের আস্থা ও ভরসার প্রতীক হয়ে ওঠেন ওসি মাহতাব উদ্দিন শিকদার।

এরপর নিজ থানা থেকে শুরু করেন শুদ্ধি অভিযান। সন্ত্রাস, মাদক, রাহাজানি, নারী নির্যাতন, যৌন হয়রানি ও চুরিসহ নানা অপরাধ কর্মকাণ্ড নির্মূলে গ্রহন ব্যাতিক্রমী কার্যক্রম। যার সফলতা ও মেলে। ফলে তিনি সাধারণ মানুষের কাছে হয়ে উঠেন আস্থার প্রতীক।

অন্যদিকে মাদক ব্যাবসায়ী ও অপরাধীদের জন্য তিনি হয়ে ওঠেন অাতঙ্কের নাম। একেরপর এক মাদক বিরোধী অভিযানেও সফল ছিলেন এই চৌকস অফিসার অফিসার।

হঠাৎ ই তার বদলির খবরে হতাশ হয়ে পড়েছেন সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষ।তাদের চোখে সৎ,যোগ্য, নীতি-নিষ্ঠাবান একজন কর্মকর্তা।

সদর থানার মানুষের দাবী আবারও বাগেরহাট মডেল থানায় একজন সৎ, যোগ্য নীতিবান অফিসারের অাগমন হোক।বাগেরহাট হোক শান্তির শহর।তার বিদায়ে সবাই বেদনা সিক্ত।

বিদায়ের মূহুর্তে তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

Leave A Reply

Your email address will not be published.