Ultimate magazine theme for WordPress.

মোংলায়, সংঘর্ষে আহত যুবক’কে উন্নত চিকিৎসায় খুলনা প্রেরণ

0
৬৮ Views

মোংলা প্রতিনিধিঃ

মোংলার বৈদ্যমারি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হিরন তালুকদারকে মেরে জখম করেছে কয়েকজন যুবক।বৃহস্পতিবার (২৪সেপ্টেম্বর) বিকালে চিলা ইউনিয়নের বৈদ্যমারী বাজারে একটি মাছের ডিপোর সামনে এঘটনা ঘটে।
আহত যুবক মোঃ হিরন তালুকদারকে উদ্ধার করে স্থানীয় মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।এ নিয়ে বৈদ্যমারী বাজার এলাকায় লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন হিরন তালুকদার বলেন,মাছ বিক্রয় নিয়ে আমার সাথে কথা কাটাকাটি হয়।মামুন অকথ্যভাষায় গালিগালাজ করে।আমি প্রতিবাদ করায় এক পর্যায়ে মারুফ বেপারী(২৫) ও মামুন বেপারী(৩০)সহ ৩/৪ জন লোক আমাকে এলোপাথারীভাবে মেরে,আমার আড়ৎ ভাংচুর করে ক্যাশ থেক নগত অর্থ নিয়ে যায়।

বৃহস্পতিবার বিকালেই মোঃ বাবুল তালুকদার বাদী হয়ে জাকোব বেপারীর ছেলে মোঃ মারুফ বেপারী(২৫), আঃ গনি বেপারীর ছেলে মোঃ মামুন বেপারী (৩০) ও আরো ২/৩ জনকে আসামী করে মোংলা থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।

বাদী বাবুল তালুকদার অভিযোগে বলেন,তারা অত্যান্ত উচ্ছৃঙ্খল ও দাঙ্গাবাজ প্রকৃতির লোক। বিবাদীরা দীর্ঘদিন যাবৎ মাদক সেবন করে আসছিলো।
গত বৃহস্পতিবার ৩:০০ টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে বৈদ্যমারি বাজারে আমার ছোট ভাই মোঃ হিরন তালুকদারের মাছের ডিপো ঘরে হামলা করে তাকে বেধরভাবে মারপিট করে।এতে মাথায়,বুকে,পিঠে,পাজরেসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর অভ্যান্তরীন জখম হয়।ডিপুর মালামাল ও আসবাবপত্র ভাংচুর করে নগদ অর্থ নিয়ে যায় এবং তাকে খুন,জখম করার ও বিভিন্ন ধরনের হুমকি দেয়।

এ ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগ করায় বাদী পক্ষ আতঙ্কে দিন কাটাচ্ছে।

মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক বলেন,হিরন তালুকদারের মাথায় আঘাতের কারনে কয়েকবার বমি করেছে।আমরা তার উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করছি।

মোংলা থানার সেকেন্ড অফিসার জাহাঙ্গীর আলম বলেন,মোংলা উপজেলা চিলা ইউনিয়নের বৈদ্যমারী বাজারে বৃহস্পতিবার বিকালে মারামারীর ঘটনা নিয়ে অভিযোগ পাওয়া গেছে।মোংলা থানার অফিসার ইনচার্জ এর নির্দেশনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.