Ultimate magazine theme for WordPress.

নাইক্ষ্যংছড়িতে চোলাই মদসহ মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১

0
৪৯ Views

মোহাম্মদ ইউনুছ 

নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)১৬ মেঃ-

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি পুলিশ ফাঁড়ীর পুলিশের অভিযান চালিয়ে ২৫ লিটার চোলাই মদ ও ১টি মটরসাইকেল উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ।
শনিবার ১৫ মে রাত সাড়ে ১২টায় নাইক্ষ্যংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্সদ আলমগীর হোসেন এর দিক নির্দেশনায় এবং সোনাইছড়ি পুলিশ ফাঁড়ীর এস আই মাঈন উদ্দীনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে এসব উদ্ধার করে।
এতে দীপংকর বড়ুয়া নামে একজন মাদককারবারীসহ ২৫ লিটার দেশীয় তৈরি চোলাইমদ ও একটি মটরসাইকেল উদ্ধার করা হয়।জানাযায়, ওই মাদককারবারি কক্সবাজারের রামু উপজেলার পূর্ব রাজারকূল ৯নং ওয়ার্ডের খোকা বড়ুয়ার পুত্র দীপংকর বড়ুয়া (৪১)।

রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ আলমগীর হোসেন তিনি বলেন, গত শনিবার রাত সাড়ে ১২টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস আই মাঈন উদ্দীনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দেশীয় তৈরি ২৫ লিটার চোলাই মদ,১টি মটর সাইকেলসহ মাদককারবারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদককারবারীর বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় ১টি মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়। তিনি আরও জানান, মাদক সন্ত্রাস নির্মূলে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।সংবাদ প্রেরক মোঃ ইউনুছ নাইক্ষ্যংছড়ি মোবাইল নং ০১৮১৫৩৩৫০১৩

Leave A Reply

Your email address will not be published.