Ultimate magazine theme for WordPress.

বন্ধুদের সাথে ঈদুল ফিতর উদযাপন করেন আরজেএফ সৈনিক ক্রাইম নিউজ ২৪ এর সাংবাদিক শাহীন

0
৭৪ Views

নারায়ণগঞ্জ বিশেষ প্রতিনিধিঃ-

৩০ দিন সিয়াম স্বাধনার পর ধর্ম প্রাণ মুসলমানদের মাঝে এসেছে পবিত্র ঈদুল ফিতর। আলহামদুলিল্লাহ ৩০ রোযা সম্পূর্ণ হয়েছে সকল প্রশংসা আল্লাহ্ রাব্বুল আলামিন এর জন্য ধর্ম প্রাণ মুসলমানদের মাঝে ঈদ উপহার দেওয়ার জন্য- মহান সৃষ্টিকর্তার প্রতি চিরকৃজ্ঞ। করোনা মহামারির লকডাউন প্রচন্ড গরম ঝড় তুফান সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে আল্লাহ্ রাব্বুল আলামিন এর অশেষ রহমত ও করুণায় মুসলমানদের পবিত্র ঈদ উদযাপন অনুষ্ঠিত হয়। ধনী গরিব ভিখারী- চোর গুন্ডা- ডাকাত ভূমি সদস্য সন্ত্রাস- মাফিয়া- রাজাকার সকল শ্রেণীর মানুষের মাঝেই ঈদের আমেজ ঈদুল ফিতর উদযাপনের ছোঁয়া। এ যেনো আল্লাহ্ মানুষের মাঝে দিয়েছেন আনন্দ মিলন মেলা
তবে সারা বছর ঈদের তুলনায় এবারের ঈদ আনন্দ একটু অন্য রকম। নিজ গ্রামের বন্ধুদের সাথে কুমিল্লা অজোপাড়া গাঁও গ্রামের সহজ সরল মানুষের সাথে এবারের ঈদ আনন্দ ভাগাভাগি করে নিলাম খুব আনন্দ আর মজা পাইলাম। যদিও শরীরটা তেমন সুস্থ ও স্বাভাবিক ছিলো না তারপরও বন্ধুদের সাথে সময় কাটাতে পেরে খুবই আনন্দিত ও হাসি খুশি থাকতে পেরেছি। আমার পক্ষ থেকে প্রিয় দেশবাসীসহ গণমাধ্যম কর্মী সহ যুদ্ধা ভাইদের জানায় ঈদ শুভেচ্ছা সবাই কে ঈদ মোবারক ঈদ মোবারক।
ঈদের আনন্দে বন্ধুরা যারা ছিলেনঃ
মোঃ দবির ভূঁইয়া, মোঃ মিঠু ভূঁইয়া
মোঃ পারভেজ সিকদার, আতিকুর সিকদার, জাহান সিকদার, শরিফ সিকদার, মোঃ মুছা কালিমুল্লা সিকদার, মহাসিন জামাই,
উজ্জ্বল মোল্লা, জুয়েল মোল্লা, মোহাম্মদ হোসেন, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, ডাঃ বিল্লালসহ আরো অনেকে মিলে মিশে ঈদের আনন্দে।
আগামী বছর যেনো হয় করোনা মহামারী মুক্ত লকডাউন মুক্ত দেনা মুক্ত সুদ মুক্ত টেনশন মুক্ত ঝামেলা মুক্ত একটি সুন্দর ঈদ আনন্দ।

Leave A Reply

Your email address will not be published.