Ultimate magazine theme for WordPress.

কলারোয়ার কেরালকাতা ইউপির উপ- নির্বাচন চেয়ারম্যান পদে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

0
১৩৩ Views

আলমগীর কলারোয়া প্রতিনিধিঃ কলারোয়ার উপজেলার ৮নং কেরালকাতা ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

বুধবার (২৩ সেপ্টেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত এই নির্বাচনের রিটার্নিং অফিসার ও কলারোয়া উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাসের নিকট তার দপ্তরে ৩ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেয়া ৩ প্রার্থী হলেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মোরশেদ আলী (ভিপি মোরশেদ), স্বতন্ত্র হিসেবে কেরালকাতা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ ও স্বতন্ত্র প্রার্থী কেরালকাতা ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নিছার আলী।

 

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান, ‘যে ৩জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন তারাই জমা দিয়েছেন।’

তিনি আরো জানান, ‘এই নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র বাঁছাই ২৬ সেপ্টেম্বর, প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর, প্রতীক বরাদ্দ ৪ অক্টোবর ও ভোট গ্রহণ ২০ অক্টোবর সকাল ৯টা থেকে বিরতীহীন ভাবে বিকাল ৫টা পর্যন্ত। ওই ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৭৪৪৫ জন। এরমধ্যে পুরুষ ৮৭৬১ ও মহিলা ৮৬৮৪ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি, ভোট কক্ষের সংখ্যা ৪২টি।’

 

এদিকে, বুধবার দুপুরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোরশেদ আলী তার মনোনয়নপত্র জমা দেন বলে নির্বাচন অফিসার কর্তৃক জানা গেছে।

 

অপরদিকে, সোমবার ও মঙ্গলবার দুই স্বতন্ত্র প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

Leave A Reply

Your email address will not be published.