Ultimate magazine theme for WordPress.

নোয়াখালীতে সম্পত্তি বিরোধে যুবককে গুলি করে হত্যা চেষ্টার অভিযোগ।

0
৪৯ Views

নোয়াখালী ব্যুরোচীফঃ-

নোয়াখালী সদরের নেয়াজপুর ইউনিয়নে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচাত ভাই ফরহাদ হোসেন (( ২৮)
কে খেলার মাঠে গুলিবিদ্ধ করার অভিযোগ উঠেছে।

আহত ফরহাদকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ১নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সে নেয়াজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাহাপুর কদমতলী গ্রামের সামছুল হুদা মাষ্টারের ছেলে।

রোববার (১৪ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে নেয়াজপুর ইউনিয়নের সাহাপুর গ্রামের ক্রিকেট খেলার মাঠে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর বাবা সামছুল হক মাষ্টার জানান, সাহপুর কদমতলীর মৃত ওয়াহেদ আলীর ছেলে যুবলীগ কর্মী মহিনউদ্দিন মোহনের সাথে তার আপন চাচা সামছুল হুদার সাথে সম্পত্তি নিয়ে বিরোধ চলছে। বিরোধপূর্ণ সম্পত্তি থেকে শনিবার মাটি কাটা ও ভরাট নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।
এই ঘটনার জের ধরে মোহনের নেতৃত্বে ১০ থেকে ১৫জনের একটি দল জেঠাতো ভাই ফরহাদ হোসেনের উপর খেলার মাঠে অতির্কিতে হামলা চালায়, বেধড়ক মারধর করে এবং গুলি করে মাঠে ফেলে রেখে যায়। এক পর্যায়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর সেখানেও মোহনের লোকজন হাসপাতালে এসে দ্বিতীয় দফা মারধর করে হাসপাতাল থেকে বের করে দেয়।
এরপর হাসপাতাল ও পুলিশের সহায়তায় তাকে রাতে হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর অসুস্বহ্য অবস্হায় ফরহাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এবিষয়ে ভিকটিম ফরহাদের বাবা বাদী হয়ে ১৫ই মার্চ সুধারাম মড়েল থানায় মামলা করেছে, মামলা নং -৩০।
সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন ঘটনার বিষয়টি নিশ্চিত বলেন, গুলিবিদ্ধ যুবকের শরীরে ৩ টি স্পি;ন্টার গুলি (ছররাগুলি) বিদ্ধ হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Leave A Reply

Your email address will not be published.