Ultimate magazine theme for WordPress.

বিএমএসএফ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের সাথে ঈদগাঁও থানা শাখার মতবিনিময় অনুষ্টিত।

0
১২০ Views

মোঃ কাউছার ঊদ্দীন শরীফ, ঈদগাঁওঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের সাথে ঈদগাঁও থানা শাখার এক মতবিনিময় সভা আজ দুপুরে অনুষ্টিত হয়েছে।
ঈদগাঁও বাজারস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বিএমএসএফ ঈদগাঁও থানা শাখার সভাপতি শেফাইল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বি এম এস এফ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও জেলা শাখার সাবেক সভাপতি মিজান- উর রশিদ মিজান।
সংগঠনের সাধারণ সম্পাদক এম, আবু হেনা সাগর এর পরিচালনায় এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা কমিটির আহবায়ক শহিদুল্লাহ মেম্বার, জেলা যুগ্ন আহবায়ক মো: রেজাউল করিম, উখিয়া উপজেলা সভাপতি এম আর আয়াজ রবি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বাচ্চু, ঈদগাঁও থানা শাখার সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, নিবার্হী সদস্য কাউছার উদ্দিন শরীফ এবং সায়মন সরওয়ার কায়েম। শুরুতেই কোরআন তেলোয়াত করেন সংগঠনের সহ সভাপতি এম, শফিউল আলম আজাদ।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা কমিটির সদস্য সাহাব উদ্দিন, জাহেদ হোসেন, ছিদ্দিক আহমদ আতিক, সরওয়ার হোসেন, ঈদগাঁও থানা শাখার প্রচার ও দপ্তর সম্পাদক ওসমান গনি ইলি, নিবার্হী সদস্য আলা উদ্দিন ও মোজাম্মেল হক। আরো ছিলেন সংবাদকর্মী আজিজুর রহমান রাজু, গিয়াস উদ্দিনসহ অনেকে।
বিএমএসএফ ঈদগাঁও থানার সাধারণ সম্পাদক সংবাদকর্মীদের জন্য প্রশিক্ষণের দাবী জানালে প্রধান অতিথি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে আশ্বস্ত করেন। বক্তারা বলেন, জীবন ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে মফস্বলের সংবাদকর্মীরা। পৃথিবীতে এ পেশার মত অন্য কোন পেশায় এত ঝুঁকি নেই। এ কাজে সততা ধরে রাখতে হবে। অসহায়, নিপীড়িত ও নির্যাতিত মানুষের পক্ষে গণমাধ্যমকর্মীদের শক্ত অবস্থান নিতে হবে।

Leave A Reply

Your email address will not be published.