Ultimate magazine theme for WordPress.

ভাণ্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত এক নারী, শিশুসহ গুরুতর আহত ৯ জন।

0
৯৫ Views

মোঃ ফেরদৌস মোল্লা পিরোজপুর জেলা প্রতিনিধিঃ-

পিরোজপুরের ভান্ডারিয়ায় আজ দুপুরে ১৪ মার্চ ব্রাক সংলগ্ন বাইপাস মোড়ে ভান্ডারিয়া থেকে ছেড়ে আসা চরখালী গামী একটি যাত্রীবাহী ইজিবাইকে সম্মুখ থকে ‘আখি পরিবহন’ নামের একটি বিপরীতমুখী অনুমোদন বিহীন ইট বহন করা খালি টলি গাড়ি টি ব্যাটারী চালিত যাত্রীবাহী ইজিবাইককে চাপা দিলে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়, ঘটনাস্থলেই প্রাণ হারায় ইজি বাইকের যাত্রী হাবীর মীর (৬০)। সে ইন্দুরকানী উপজেলার ওয়াহাব আলী মীরের ছেলে। ছারশিনার মাহফিল শেষে ভান্ডারিয়া হয়ে বাড়ীতে ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে । এ সময় ইজিবাইকে থাকা অপর নারী ও শিশু সহ ৯ যাত্রী গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা হসপিটালে নিয়ে যায় ।

আহতরা হলেন নদমুলা গ্রামের মানিক খান এর ছেলে দর্জি কামরুল খান (৫০) তার স্ত্রী তাসলিমা বেগম (৩৫) তার মেয়ে স্কুল ছাত্রী ফারজানা ইয়াসমীন (মীম) (১৫) পশারিবুনিয়া গ্রামের মিল্টন হাওলাদারের স্ত্রী মিনতী হাওলাদার (৩৫) তার দুই মেয়ে স্কুল ছাত্রী কুষ্ণা (১৩) ও কথা (৭), খুলানার আবুল কাসেম এর স্ত্রী মমতাজ বেগম( ৪০), ইন্দুরকানীর মোশারফ হাওলাদার এর ছেলে আঃ জলিল (৪০), রাজাপুর উপজেলার কানুদাসকাঠী গ্রামের মানিক। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর মেডিকেল অফিসার ডাক্তার আলী আজিম তৃণমূল সংবাদকে জানান হাসপাতালে আনার আগেই একজন মারা যান বাকিদের হসপিটালে ভর্তি করা হয়, তিন জনকে গুরুতর আহতর কারণে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করি।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, নিহত হাবীব মির এর লাশ উদ্ধার করা হয়েছে। টলি গাড়ি টি আটক করা হয়েছে, এ ছাড়া ঘাতক চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে এ অঞ্চলে শ্যালো ইঞ্জিনচালিত নসিমন-করিমন, টমটম-বরবটি অদক্ষ ড্রাইভার কর্তিক অবৈধ গাড়িগুলো আঞ্চলিক সড়ক ও মহাসড়কে হরামসে বেপরোয়াভাবে চলাচল করার কারণে যাত্রী ও পথচারীরা প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হচ্ছে। বিশেষজ্ঞরা মনে করছেন প্রশাসন দ্রুত ব্যবস্থা না নিলে দুর্ঘটনা দিন দিন বেড়েই চলবে।

Leave A Reply

Your email address will not be published.