Ultimate magazine theme for WordPress.

হরিরামপুরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপনে আলোচনা সভা অনুষ্ঠিত।

0
৯৩ Views

আবিদ হাসান, হরিরামপুর,মানিকগঞ্জঃ-

মানিকগঞ্জের হরিরামপুরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন হিসেবে এক আলোচনা সভার আয়োজন করে হরিরামপুর থানা পুলিশ।
৭ মার্চ বিকেলে থানা চত্ত্বরে এ আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য প্রচারের পর এই শুভদিনে আনন্দঘন পরিবেশে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।
হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার হরিরামপুর-সিংগাইর সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. রেজাউল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান, ভাইস চেয়ারম্যান আজিম খান, সাবেক ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সৈয়দ হাসান ইমাম বাবু মিয়া ও আবুল বাশার সবুজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, ও বীরমুক্তিযোদ্ধা আওলাদ হোসেন প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী। সঞ্চালনা করেন হরিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোশাররফ হোসেন।

এর আগে সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম এর সভাপতিত্বে এবং উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমানের প্রধান অতিথিতে যথাযোগ্য মর্যাদায়ও দিবসটি পালন করা হয়।

উল্লখ্য, এই প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে এই ৭ই মার্চকে জাতীয় দিবস হিসেবে স্বীকৃতি দেয়ার মধ্য দিয়ে সরকারিভাবে সারাদেশে দিবসটি পালন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.