Ultimate magazine theme for WordPress.

শৈলকুপায় ঐ‌তিহা‌সিক ৭ই মার্চ পা‌লিত।

0
৭৪ Views

ঝিনাইদহ জেলা প্রতিনিধি: বাদশা মিয়াঃ-

মুক্তিযুদ্ধের ভাবাদর্শে সুখী. সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে ঝিনাইদ‌হের শৈলকুপা উপ‌জেলায় পালিত হলো ঐতিহাসিক ৭ মার্চ। যথাযোগ্য শ্রদ্ধা ও ভালবাসায় উপ‌জেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচি পালন করেছে।

রোববার সকালে উপ‌জেলার সব সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি জানানোর মধ্য দিয়ে শুরু হয় দিনের কর্মসূচি। বেলা ১১টায় উপ‌জেলা প‌রিষ‌দের সভাকক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে র‌বিবার শহরের কলেজ রোডে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ‌আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও অসংখ্য নেতাকর্মী উপস্থিত থে‌কে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়াও উপজেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ড ক‌বিরপু‌র মু‌ক্তি‌যোদ্ধা চত্ব‌রে এক আ‌লোচনা সভা গণভোজের আ‌য়োজন ক‌রে। উভয় অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন ঝিনাইদহ ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওআমী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি । সভাপ‌তিত্ব ক‌রেন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা কা‌নিজ ফা‌তেমা লিজা, বি‌শেষ অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন উপজেলা পরিষদের নব নির্বা‌চিত চেয়ারম্যান শিকদার ‌শেফা‌লী বেগম,সহকারী ক‌মিশনার (ভূ‌মি) পার্থ প্রতিম শীল,উপজেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম‌্যান জা‌হিদুন্ন‌বি কালু ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সা‌বেক জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার মকবুল হো‌সেন প্রমুখ।

এছাড়া বিভিন্ন ইউনিয়নে ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রচার, গণভোজ ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.