Ultimate magazine theme for WordPress.

ঝালকাঠি জেলা বাস মালিক সমিতির যুগ্ন সাধারন সম্পাদক হওয়ায় নাসির উদ্দিনকে ইউনিয়ন বাসীর শুভেচ্ছা।

0
১০৮ Views

ঝালকাঠি প্রতিনিধি:-

ঝালকাঠি জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নব-নির্বাচিত কমিটিতে পুনরায় যুগ্ন সাধারন সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় ১নং ভৈরবপাশা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ’র আহ্বায়ক ও ১নং ভৈরবপাশা ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ইউপি আইনজীবি ও শিক্ষক সমাজ সহ ইউনিয়ন বাসী। তিনি ঝালকাঠি জেলা বাস-মিনিবাস মালিক সমিতিতে দীর্ঘদিন যাবৎ এ দায়িত্ব পালন করে আসছেন।

জানা যায়, ১৯৬৯ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত তার পিতা বীর মুক্তিযোদ্ধা মৃত আজাহার উদ্দিন ইউপি আওয়ামীলীগের সভাপতি ছিলেন । পিতার মৃত্যুর পর অদ্যবদি পর্যন্ত অত্র ইউপি আওয়ামীলীগের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। একইসাথে বর্তমান চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। সাবেক শিল্পমন্ত্রী ও ঝালকাছি-নলছিটি-২ আসনের মনোনিত এমপি আলহাজ্ব আমির হোসেন আমু’র দিক নির্দেশনায় অত্র ইউনিয়নের আমুল পরিবর্তন এনেছেন।

অবকাঠামোগত উন্নয়নে ষাইট পাকিয়া বাজার উন্নয়ন, মুছুল্লীগনের ওযু-গোসলের জন্য ব্যবহার উপযোগী ঘাটলা নির্মান, ছোট মসজিদ ভেঙ্গে পুনারায় শত শত মুছুল্লীগন একসাথে নামাজ আদায় করার মত বড় মসজিদ নির্মানের উদ্যোগ গ্রহন পূর্বক নির্মান কাজ সম্পন্ন করেন । এছাড়াও স্থানীয় ভৈরবপাশা বাজার উন্নয়নে নান্দনিক পরিবর্তন এনেছেন, মহাসরকের যাত্রীগন’র বিশ্রাম নেয়ার জন্য বটমূল ও মাঠ ভরাট, মুক্তিযোদ্ধা মিলনায়তন সহ ব্যপক উন্নয়ন করেছেন। প্রতাপ বাজার সম্প্রসারন করতে মহাসরকের দুইপার্শ্বে রাস্তায় পথচারী হাটা ও বাজার বসানোর জন্য মাঠ তৈরি করেছেন।

এ বিষয় নাসির উদ্দিন আহমেদের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, ইউনিয়ন বাসী তাকে সার্বিক সহযোগিতায় এ সকল উন্নয়ন করা সম্ভব হয়েছে। পুনরায় আওয়ামীলীগের সুনাম অক্ষুন্ন রাখতে নৌকা মার্কা নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে মনোনয়ন প্রতাশী ও সকলের কাছে দোয়া প্রার্থী।

Leave A Reply

Your email address will not be published.