Ultimate magazine theme for WordPress.

ছাত্রলীগনেতা মিরু হত্যায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন।

0
১৬৪ Views

আবিদ হাসান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ-

সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ নেতা ফারুক হাসান মিরু হত্যায় জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানিকগঞ্জের হরিরামপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদ চত্ত্বরে মানববন্ধন করে হরিরামপুর উপজেলা ছাত্রলীগ। মানবন্ধনে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য দেন, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রাণকৃষ্ণ রায়, যুগ্ন সাধারণ সম্পাদক মহিদুর রহমান মহিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. লুৎফর রহমান, সাধারণ সম্পাদক কামরুল হাসান ফিরোজ।

বক্তারা, মিরুর উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

প্রসঙ্গত, নিহত মিরু সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সিংগাইর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন।

গত সোমবার দিবাগত রাত একটার দিকে একটি গানের অনুষ্ঠান থেকে বাড়িতে ফেরার পথে সিংগাইর পুরোনো বাসস্ট্যান্ড এলাকায় প্রতিপক্ষের হামলায় আহত হন ফারুক হাসান মিরু। হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বেলা একটার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় গতকাল বুধবার নিহত ফারুক হাসান মিরুর বড় ভাই রিয়াজুল করিম বাদী হয়ে সিংগাইর থানায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও চার-পাঁচজনকে আসামী করে মামলা দায়ের করেন। পুলিশ গতকাল এজাহারভুক্ত তিন আসামীকে গ্রেফতার করেছে। এছাড়াও, হত্যাকাণ্ডে ব্যবহৃত সিএনজি অটোরিকশা, একটি রামদা ও কয়েকটি লোহার রড উদ্ধার করেছে।

Leave A Reply

Your email address will not be published.