Ultimate magazine theme for WordPress.

নাইক্ষ্যংছড়ির বাইশারীতে মা ও ভাইয়ের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে কিশোরের আত্মহত্যা

0
৩৫ Views

মোহাম্মদ ইউনুছ নাইক্ষ্যংছড়ি ১৯ সেপ্টেম্বর ২০ ইং

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের নারিচবুনিয়া পুনর্বাসন পাড়ায় এক কিশোর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার নাম শাকিবুল ইসলাম। বয়স ১৬ বছর ২ মাস, পিতা সেলিম জমাদ্দার।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার সময় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়,তার বাবা চট্টগ্রামেে থাকেন। মা ও বড় ভাবি শুক্রবার পাশ্ববর্তী এক নিকট আত্মীয়ের বিবাহ অনুষ্ঠানে যায়। এ দিন শাকিব মায়ের কাছ থেকে দেড় হাজার টাকা চায়। মা প্রথমে এক হাজার পরে একশো টাকা দেয়। তাকে দেড় হাজর টাকা না দেওয়ায় সে নিজে বাড়ি থেকে চুরি করে আরো চারশত টাকা। এ বিষয়ে বড় ভাই রফিকুল ইসলাম গালমন্দ করে।

তাই পরিবারের সাথে অভিমান করে শনিবার সবার অজান্তে নিজ বসত ঘরের একটি কক্ষে গলায় ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। তার মা,ভাবি ও পরিবারের লোকজন শনিবার বিবাহ অনুষ্ঠান শেষে সকালে এসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত ওড়না খুলে চিকিৎসা জন্য নেওয়ার পথে মারা যায় কিশোর শাকিবুল ইসলাম।

পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণের করে বলে জানা গেছে। এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে জানিয়েছেন, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের প্রেরণ করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে কি কারণে এ ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

 

 

Leave A Reply

Your email address will not be published.