Ultimate magazine theme for WordPress.

ডিমলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রভাত ফেরি, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত।

0
৯৯ Views

নূর মোহাম্মদ সুমন, 

নীলফামারী প্রতিনিধিঃ

“আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি”
২১শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে নীলফামারীর ডিমলায় সূর্যোদয়ের সাথে সাথে প্রভাত ফেরি উপজেলা পরিষদ মাঠ হতে ডিমলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর প্রদক্ষিন করে অডিটোরিয়াম হলে মিলিত হন। পরবর্তীতে এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলা অডিটোরিয়াম হলরুমে, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়শ্রী রাণী রায় এর সভাপতিত্বে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় সংসদ সদস্য (ডোমার-ডিমলা) নীলফামারী -১।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম চেয়ারম্যান ডিমলা উপজেলা পরিষদ। আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নার্থ রায়, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম সিরাজ, বাংলাদেশ আওয়ামী লীগ ডিমলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, প্রমুখ বক্তব্য রাখেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে অন্ন্যন্যদের মধ্য ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার দাস, উপজেলা কৃষি কর্মকর্তা সেকেন্দার আলী সহ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সুধীজন, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী গন্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী স্কুল ও কলেজের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.