Ultimate magazine theme for WordPress.

গাইবান্ধায় ১১৫ পিচ ইয়াবাসহ স্বামী-স্ত্রী ও ১৩ জুয়াড়ি গ্রেফতার

0
৪৪ Views

সিনিয়র স্টাফ রিপোটার্স: (শেখ মো: সাইফুল ইসলাম)

সন্ত্রাস, মাদক ও জুয়ার বিরুদ্ধে বিশেষ অভিযানের অংশ হিসেবে গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব
মুহাম্মদ তৌহিদুল ইসলামের নির্দেশ এ জেলায় সন্ত্রাস, মাদক ও জুয়ার স্থান নেই ।
সর্বক্ষণিক জেলা ও জেলার বিভিন্ন এলাকায় টহল নজর দাড়িতে গোয়েন্দা শাখার ডিবি পুলিশ।
গত ১৮/০৯/২০ ইং তারিখে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা ডিবির একটি চৌকস টিম জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।
গোপন সংবাদের ভিত্তিতে ডিবি গেয়েন্দা শাখার
সাব ইন্সপেক্টর মোহাম্মদ জহিরুল হক সংগীয় অফিসার ফোর্স সঙ্গে নিয়ে, ফুলছড়ি উপজেলার কাতলামারী ঝানজাইল প্রাইমারি স্কুল মাঠ সংলগ্ন জুয়ার আস্থানায় অভিয়ান চালিয়ে ৫ জুয়াড়ি কে আটক করেন।
আটককৃতরা হলেন, টিটু মিয়া (৪৫) পিতা-মৃত মফিজুল ইসলাম, সোনা মিয়া (৪০) পিতা-মৃত কাশেম আলী, আবদার আলী (৫০) পিতা-মৃত আবুল কাশেম, সুকুমার দাস (৪০) পিতা-মৃত দেবী চরণ, শাহাবুদ্দিন জানু (৩৫) পিতা সুলতান খান, সকলের সং কাতলামারী।
অভিয়ান শেষে ফেরার পথে গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী বাজার সংলগ্ন এলাকায় জুয়ার বোর্ড হতে আরো ৮ জনকে আটক করেন।
আটককৃতরা হলেন মোহাম্মদ শাহদাত (৩৪) পিতা আব্দুল সাত্তার সাং রিফাইতপুর,
শাহ আলম (৩৫) পিতা মুনছুর আলী, মিন্টু মিয়া (৩০) পিতা মৃত জব্বার আলী, জাবেদ আলী ৩৫) পিতা মৃত কচিমুদ্দিন সকলের সং রামনাথের ভিটা ।
সাওন (২৯) পিতা মৃত বাবলু সাং রিফাইতপুর। আরশাদ (২১) পিতা নূরনবী সাং ডিমলা পদুম শহর থানা সাঘাটা।
পরবর্তী অভিয়ানে মাদক সম্রাট ইয়াবা ব্যবসায়ী রহিম মিয়া (৪২) পিতা সিদ্দিক হোসেনে বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে বাড়ি তল্লাশি কারে ১০০ শত পিছ ইয়াবা উদ্ধার করে মাদক সম্রাট রহিম ও তার স্ত্রী আরজিনা বেগম (৩৩) কে আটক করেন।
এক পর্যায়ে তাদের দেওয়া তথ্য অনুযায়ী সাঘাটা উপজেলার শিমুলতাইড় এলাকার ইয়াবা ব্যবসায়ীর ডিলার রাকিব (৩৫) পিতা গোলাম মর্তুজার ঘর তল্লাশি করে ১৫ পিচ ইয়াবা উদ্ধার করা হলে, রাকিব কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।
মাদক সম্রাট ও তার স্ত্রীসহ ডিলার রাকিবের বিরুদ্ধে সাঘাটা থানায় ডিবি পুলিশ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) টেবিল ১০ শের (ক) ৪১ নং মামলা দায়ের করেন

Leave A Reply

Your email address will not be published.