Ultimate magazine theme for WordPress.

মাটিরাঙ্গার নতুন পাড়ায় ট্রাক ও মাহিন্দ্রা সংঘর্ষে নিহত এক, আহত দুই।

0
৬৮ Views

মোঃ ফারুক হোসেন মাটিরাঙ্গা প্রতিনিধিঃ বুধবার ১৭ই (ফেব্রুয়ারি) সকাল ১০ টায় খাগড়াছিড়-মাটিরাঙ্গা আঞ্চলিক মহা সড়কে আনসার ক্যাম্প সংলগ্ন নতুন পাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে, এতে ঘটনা স্থলেই এক জন নিহত হয়। আহতদের মধ্য এক জনের আবস্থা আশঙ্কাজন তাকে স্থানিয়দের সহোযোগিতায় মাটিরাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

নিহত ব্যাক্তি হলেন খাগড়াছড়ির মহালছড়া জিরো মাইল এলাকার ০৩নং গোলা বাড়ি ইউনিয়নের মৃত দেবেন্দ্র লাল ত্রিপরার ছেলে কম্পিত লাল ত্রিপুরা (৬৫)
মহিলা আহত ব্যক্তি আলুটিলা পূর্ণবাসণ এলাকায় বাসিন্দা ত্রিবেনী ত্রিপুরা (৪২)

প্রত্যক্ষদর্শীরা জানান, মাটিরাঙ্গা থেকে ছেড়ে আসা একটি ট্রাক ও খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা একটি মাহিন্দ্রা নতুন পাড়া এলাকায় আনসার ক্যাম্পের সামনে মাহিন্দ্রাটি একটি অটোরিস্কা ওভারটেক করতে গিয়ে ট্রাকের সামনে পড়ে এতে মাহিন্দ্রটি নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের সাথে সামান্ন ধাক্কা লাগে এবং রাস্তার পাশে থাকা পিলারের সাথে সংঘর্ষ হয়।এতে একজন পুরুষ ঘটনা স্থলেই মারা যায় ও একজন নারী গুরুতর আহত হয়।

জানা যায় যে মাহিন্দ্রতে থাকা সকলে ই আত্বীয় সজন এবং পাড়া প্রতিবেশি একটি বিয়ের অনুষ্ঠানে বাইল্যাছড়ি যাওয়ার পথে এ দূর্ঘটনার কবলে পড়ে ।

মাহিন্দ্রা চলকদের এমন বেপড়োয়া ও লাইসেন্স বিহীন গাড়ী চালানোর বিষয়ে মাটিরাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী বলেন, অতি শিগ্রই তাদের বিরুদ্ধে অভিযানে নামবে মাটিরাঙ্গা থানা পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.