Ultimate magazine theme for WordPress.

কিংবদন্তী জননেতা সাবেক সফল মন্ত্রী ও এমপি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ মোঃ রহমত আলীর, প্রথম মৃত্যু বার্ষিকীতে, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল বি,এ সাহেবের শ্রদ্ধাঞ্জলি।

0
২২৭ Views

শেখ মোঃ হুমায়ূন কবির, ক্রাইম রিপোর্টার।

গাজীপুরের শ্রীপুরের মাটি মানুষের নয়নের মনি কিংবদন্তি জননেতা, গাজীপুর ৩ আসনের সাবেক সফল এমপি ও মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বাঙ্গালী জাতির বীর সন্তান প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড, মোঃ রহমত আলী সাহেবের।
১৬/০২/২০২১ইং মঙ্গলবার প্রথম মৃত্যু বার্ষিকীতে, গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের তিন বার নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান মহোদয়, শ্রীপুর উপজেলার সাবেক চেয়ারম্যান মহোদয়, গাজীপুর জেলা আওয়ামীলীগের সদস্য, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল বি,এ সাহেব। প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড, মোঃ রহমত আলী সাহেবের জন্য দোয়া চেয়ে তিনি বলেন। বাংলাদেশের রাজনীতির আকাশে জ্বলজ্বল করা ধ্রুবতারাদের মধ্যে অন্যতম ছিলেন আলহাজ্ব এ্যাডঃ মোঃ রহমত আলী সাহেব, দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের নীতিনির্ধারক পদে। একই সাথে ছিলেন ছয়বারের সংসদ সদস্য, ছিলেন মন্ত্রী। বাংলাদেশে যে ক’জন রাজনীতিক নিজেকে সব দুর্নীতির উর্ধ্বে রেখে দেশ ও দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন, তার মধ্যে অন্যতম হচ্ছেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ মোঃ রহমত আলী সাহেব। এই কিংবদন্তী রাজনৈতিক মহানায়কের আজ
১৬ ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার তার প্রথম মৃত্যুবার্ষিকী, প্রিয় নেতার কিছু স্মৃতি, কিছু অনুভূতি রয়েছে আজও জীবিত। আর সেই স্মৃতি, সেই অনুভূতিকে ধারণ করে আপনার নীতি আদর্শ বেঁচে থাকবে কোটি মানুষের হৃদয়ে, তেমনি আপনি থাকবেন অজস্র ভক্তকুলের ভালোবাসায়। মহান আল্লাহ্ তায়ালা আপনাকে জান্নাতের সর্বোচ্চ মোকাম দান করুন-আমিন।

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড, মোঃ রহমত আলী সাহেবের।
প্রথম মৃত্যু বার্ষিকীতে, আরো গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন।
শ্রীপুর থানা ছাত্রলীগের সভাপতি বর্তমান, শ্রীপুর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাবেক,
মোঃ জাকিরুল হাসান জিকু সাহেব। পিয়ার আলী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ও শ্রীপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মোঃ শাখাওয়াত হোসেন রিপন সাহেব।

গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মানিত সভাপতি মোঃ রেজাউল করিম রাজু সাহেব। সম্মানিত সাধারণ সম্পাদক, মোঃ জামান সরকার সাহেব। ২নং গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মানিত সাংগঠনিক সম্পাদক, রিফাত মন্ডল সাহেব। সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.