Ultimate magazine theme for WordPress.

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে “লাভ ফর অল “ভাগ করে নিলো ভালোবাসা সবার মাঝে।

0
২৯১ Views

নোয়াখালী ব্যুরোচীফঃ-

নোয়াখালীতে”লাভ ফর অল” ভালোবাসা দিবস উপলক্ষে লাভ ফর অল স্লোগানকে সামনে রেখে ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জুম বাংলাদেশ নোয়াখালী জেলার মাইজদীতে কার্যক্রম অনুষ্ঠিত হয় নানা আয়জনের মধ্যে দিয়ে । মানববন্ধন এরপর জেলা মাইজদী শহরের প্রধান সড়কে র‍্যালি অনুষ্ঠিত হয় , তারপর শ্রমজীবী মানুষের মাঝে ফুল বিতরণ ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলার জুম বাংলাদেশ স্কুলের উপদেষ্টা সিটি হসপিটাল প্রাইভেট এর ম্যানেজিং ডিরেক্টর জনাবা ফারহানা রুমকি।
এছাড়া জুম বাংলাদেশ নোয়াখালী টিমের লিডার রফিকুল ইসলাম রনি,নিরব রানা,সুজন, মীর পিয়াস,শাকিল, আজিজুর রহমান সাইমুন,মেহেদী হাসান,ইয়াসিন আরাফাত,রিয়াদ হোসেন,আবদুল্লাহ আল মিরাজ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিল।

উক্ত কার্যক্রম সম্পর্কে টিম লিডার রফিকুল ইসলাম রনির জানান “বিশ্ব ভালোবাসা দিবস” কেবল মাত্র প্রেমিক-প্রেমিকার মধ্যে সীমাবদ্ধ নয় কিংবা একদিনের জন্য নয়।ভালোবাস সার্বজনীন এ ভালোবাসা পরিবার,সমাজ,শ্রমজীবী ও পৃথিবীর সকল মানুষের জন্য।তাই আমরা “লাভ ফর অল” স্লোগানকে সামনে রেখে,আমরা এই ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই।

Leave A Reply

Your email address will not be published.