Ultimate magazine theme for WordPress.

রোববার নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখিল পৌরসভার ভোট,সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত।

0
১২৪ Views

নোয়াখালী-ব্যুরোচীফ
নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী পৌরসভার নির্বাচন রোববার। দু’টি পৌরসভার মোট ১৯টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জামাদি পৌঁছানো হয়।
এ দিকে সবগুলো কেন্দ্র ঝুঁকিপূর্ণ চিহ্নিত করে ইতোমধ্যে প্রস্তুতি সম্পূর্ণ করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।
শনিবার দুপুর তিনটা থেকে সোনাইমুড়ি ও চাটখিল উপজেলা নির্বাচন কার্যালয় থেকে প্রতিটি কেন্দ্রে পৌঁছানো হয়েছে নির্বাচনী সরঞ্জামাদি। এর আগে সকাল ১০টায় সোনাইমুড়ি সরকারি কলেজ মাঠে ও সাড়ে ১১টায় চাটখিল উপজেলা পরিষদ চত্ত্বরে আইন-শৃঙ্খলা বাহিনীর এক ব্রিফিং অনুষ্ঠিত হয়। জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এ ব্রিফিং করেন।
এ সময় পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরণের প্রস্তুতি নিয়েছে পুলিশ প্রশাসন। যাতে করে শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে।

দুটি পৌরসভার মধ্যে চাটখিলে মোট কেন্দ্র ১০টি। ভোটার রয়েছে ২৪ হাজার ৯৩৬জন। সোনাইমুড়িতে কেন্দ্র ৯টি, ভোটার রয়েছে ২৫ হাজার ২৩২জন।
রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, প্রতিটি ভোট কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে পর্যাপ্ত চারজন করে পুলিশ ও ৯ জন করে আনসার বাহিনীর সদস্য মোতায়েন থাকবে। এ ছাড়া প্রতিটি কেন্দ্র এলাকায় একজন পরিদর্শকের নেতৃত্বে পুলিশের একটি করে টহল দল থাকবে। টহলে থাকবে র‌্যাবের ছয়টি ও বিজিবির আট প্লাটুন সদস্য। নির্বাচনে ১৯টি কেন্দ্রের জন্য ১৮ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাঠে থাকবে।

Leave A Reply

Your email address will not be published.