Ultimate magazine theme for WordPress.

রাজশাহীর মানুষের মুখপাত্র হয়ে এগিয়ে যাক রাজশাহী সংবাদ।

0
৫৯ Views

নিজস্ব প্রতিবেদক

হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যাচ্ছে দৈনিক রাজশাহী সংবাদ। বৃহস্পতিবার প্রতিষ্ঠার তিন পেরিয়ে চার বছরে পদার্পণ করেছে পত্রিকাটি। এ উপলক্ষে আয়োজন করা হয়েছিল এক সুধি সমাবেশ ও কেক কাটার অনুষ্ঠান। সেখানে অতিথিবৃন্দ বলেছেন, রাজশাহী সংবাদ পাঠকপ্রিয় একটি পত্রিকা হিসেবে ইতোমধ্যে নিজের জায়গা করে নিয়েছে। রাজশাহীর গণমানুষের মুখপাত্র হয়েই যেন পত্রিকাটি আগামীতে সামনের দিকে এগিয়ে যায়।

রাজশাহী নগরীর অলোকার মোড়ে মাস্টার সেফ রেস্তোরাঁয় অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অতিথি হয়ে বক্তব্য দেন বিশিষ্ঠ সমাজসেবী, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি সমাজসেবী শাহীন আক্তার রেণী, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও রাজশাহী সংবাদের উপদেষ্টা সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর তানবীরুল আলম, রাজশাহী কলেজের সদ্য সাবেক অধ্যক্ষ হবিবুর রহমান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল খালেক, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, সাংবাদিক আবুল কালাম মুহম্মদ আজাদ, রাজশাহী সংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, আরইউজের সাবেক সভাপতি কাজী শাহেদ, বিএফইউজের সাবেক সহ সভাপতি মামুন-অর-রশীদ, সিনিয়র সাংবাদিক শ.ম সাজু, সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর কাউন্সিলর আবদুল মোমিন ও ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল হক সুমন। স্বাগত বক্তব্য দেন রাজশাহী সংবাদ সম্পাদক আহসান হাবীব অপু। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সাংবাদিক ওয়ালিউর রহমান বাবু।

অনুষ্ঠানে সমাজসেবী শাহীন আক্তার রেনী বলেন, পরিচ্ছন্ন প্রিন্টিং আর রাজশাহীর সকল খবরা-খবর থাকার কারণে রাজশাহী সংবাদ আমাদের সকলের প্রিয় পত্রিকায় পরিণত হয়েছে। আশা করব, রাজশাহী সংবাদ এভাবেই এগিয়ে যাবে। পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানান।

জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, রাজশাহীর মতো পিছিয়ে পড়া শহর থেকে দৈনিক পত্রিকা বের করা খুব কষ্টকর। তারপরও রাজশাহী সংবাদ এগিয়ে যাচ্ছে। ইতোমধ্যে পত্রিকাটি মানুষের ভালবাসায় সিক্ত হয়েছে। আশা করি পত্রিকাটি আরও এগিয়ে যাবে।

সাংবাদিক আবুল কালাম মুহম্মদ আজাদ বলেন, আমরা প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হওয়ার আগে আয়নায় নিজের মুখ দেখি। রাজশাহী সংবাদকে রাজশাহীর আয়না হতে হবে। এই আয়নায় চোখ রাখলেই যেন রাজশাহীর সার্বিক দিক আমরা জানতে পারি। রাজশাহী সংবাদ সব সময় স্থানীয় সংবাদকে গুরুত্ব দেয়ার কারণে তিনি পত্রিকার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

অতিথিদের অভিব্যক্তি প্রকাশ শেষে তারা রাজশাহী সংবাদ সম্পাদক আহসান হাবীব অপুসহ সংশ্লিষ্ট সবাইকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এরপর রাজশাহী সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সেখানে কেক কাটা হয়।

Leave A Reply

Your email address will not be published.