Ultimate magazine theme for WordPress.

মেহেরপুর আমঝুপিতে রটন্তী কালী পূজা ও তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

0
৬৪ Views

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর সদর উপজেলা আমঝুপিতে শ্রী শ্রী রটন্তী কালী পূজা ও তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে আমঝুপি বাজার থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি

প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আমঝুপি তৈল ও বীজ খামারের দক্ষিণ পাশে শ্মশান ঘাটে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শ্রী শ্রী রটন্তী কালী পূজা উদযাপন কমিটির সভাপতি অনিল গোসাই এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জজ আদালতের পিপি ও পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট পল্লল ভট্টাচার্য। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইদুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ পাঠাগার সম্পাদক শাশ্বত নিপ্পন।
অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও সহযোগিতায় ছিলেন শ্রী শ্রী রটন্তী কালী পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক উত্তম কুমার কর্মকার।
এসময় সনাতন ধর্মের বিভিন্ন শ্রেণীর মানুষ শোভাযাত্রায় অংশ নেন। পরে শ্রী শ্রী রটন্তী কালী পূজা মন্দিরের ফিতা কেটে উদ্বোধন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.