Ultimate magazine theme for WordPress.

হরিণাকুন্ডুর অঞ্জলী রাণী ধর্ষণ মামলার প্রধান আসামী আক্তার গ্রেফতার ।

0
১০১ Views

রানা আহম্মেদ, চুয়াডাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ

বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশকে অপরাধমুক্ত করার লক্ষ্যে জঙ্গী সংক্রান্ত কার্যক্রম, সন্ত্রাস, হত্যা, ডাকাতী, ছিনতাই, অপহরণ, খুন, ধর্ষণ গুম, মাদক ও চরমপন্থীদের অপতৎপরতা রোধে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে যাচ্ছে।

অদ্য ০৫/০২/২১ ইং তারিখ ১২:১০ ঘটিকার সময় সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ শহরের জোহান ড্রিম বেইলী পার্ক এলাকায় অভিযান পরিচালনা হরিণাকুন্ডুর অঞ্জলী রানী ধর্ষন মামলার প্রধান মোঃ রাজ আক্তার (৩৬), পিতা- মৃত সমসের মন্ডল, সাং- দরিয়াপুর, থানা- হরিণাকুন্ড ও জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করা হয়।

গত ৩১/১২/২০ ইং তারিখে রাতে নিজ বাড়িতে দুর্বৃত্তদের হাতে ধর্ষনের স্বীকার হয় হরিণাকুন্ডুর দরিয়াপুর গ্রামের শ্রী সন্নাসী দাস এর স্ত্রী শ্রী অঞ্জলী রানী দাসী@ অঞ্জলী রাণী (৩৫)। পরবর্তীতে অঞ্জলী রাণী বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় মোঃ রাজ আক্তার (৩৬), কে প্রধান আসামী করে আরো একজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন যার মামলা নং ০৫, তারিখ ১৪/০১/২১ ইং ধারা- নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৯(১)/৩০। উক্ত ঘটনার পর মামলার প্রধান আসামী রাজ আক্তার দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন।

পরবর্তীতে উক্ত গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়।

Leave A Reply

Your email address will not be published.