Ultimate magazine theme for WordPress.

ঝিনাইদহ জেলায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ০৪ টি অভিযুক্ত’কে ৩,৭০,০০০/-(তিন লক্ষ সত্তর হাজার) টাকা অর্থদন্ড প্রদান।

0
১৫৬ Views

রানা আহম্মেদ, চুয়াডাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ

অদ্য ০৬ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখ আনুমানিক ০৯:৩০ ঘটিকা হতে ১৬:০০ ঘটিকা পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার মো: কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি সোহেল পারভেজ এর নেতৃত্বে র‌্যাব-৬, ঝিনাইদহ এর একটি আভিযানিক দল এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাদির শাহ, র্য্যাব ফোর্সেস সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকা (০১৭৭৭৭২০১৪৬) ও সুচন্দন মন্ডল (০১৩১৮৩৯৬৯৭৫), সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ঝিনাইদহ এবং মো: রেহান হাসান,সহকারী পরিচালক ঔষধ প্রশাসন, ঝিনাইদহ (০১৯১১০২৫৩০৫)সহযোগীতায় ঝিনাইদহ শহরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ০২ টি মিষ্টি তৈরী কারাখানায় ও ০১ টি বিস্কুট, কেক, পাউরুটি উৎপাদন কারখানায় অস্থাস্থ্যকর পরিবেশে মিষ্টি উৎপাদন এবং ০১ টি কসমেটিক্স গোডাউনে নকল ও অননুমোদিত কসমেটিক্স মজুত করায় মালিক:

 

ক। *গোলাম মোস্তফা (৬৫), মোস্তফা কসমেটিক্স, শৈলকুপা, ঝিনাইদহ (৬০ হাজার টাকা অর্থদন্ড)।*

খ। *সুব্রত ঘোষ (৫৫), বাঘাট মিষ্টান্ন ভান্ডার কারখানা, ঝিনাইদহ। (৮০ হাজার টাকা অর্থদন্ড)।*

গ। *রবি ঘোষ (৩৬), ঘোষ মিষ্টান্ন ভান্ডার কারখানা, ঝিনাইদহ (০১ লক্ষ ৫০ হাজার টাকা অর্থদন্ড)।*

ঘ। *শেখ জামান আহম্মেদ (৩২), হীরা বেকারী এন্ড কারাখানা, ঝিনাইদহ (৮০ হাজার টাকা অর্থদন্ড)।*

 

২। উক্ত অভিযানে ০৪ জনকে সর্বমোট ৩,৭০,০০০/-(তিন লক্ষ সত্তর হাজার) টাকা অর্থদন্ড করা হয়। যার মোবাইল কোর্ট মামলা নং-১৭/২০২১, ১৮/২০২১, ১৯/২০২১ এবং ২০/২০২১ তারিখ ০৬/০২/২০২১।

 

৩। উক্ত মোবাইল কোর্ট অভিযানে বিপুল পরিমাণে ভেজাল খাদ্য সামগ্রী এবং বিপুল পরিমাণে নকল ও অননুমোদিত কসমেটিক্স সামগ্রী ম্যাজিষ্ট্রেট কর্তৃক ধ্বংস করা হয়।

Leave A Reply

Your email address will not be published.