Ultimate magazine theme for WordPress.

মোংলায় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদে মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের সংবাদ সম্মেলন।

0
১৩৬ Views

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

বাগেরহাটের মোংলায় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগের প্রেক্ষিতে সংবাদ পরিবেশনের কারণে মুক্তিযোদ্ধাদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়েছে।মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে করা সংবাদের জেরে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকালে সংবাদ সম্মেলনও করেন মুক্তিযোদ্ধাদের একপক্ষ।

মুক্তিযোদ্ধা যুগল কিশোর হালদার লিখিত বক্তব্যে চেয়ারম্যন ইস্রাফিল হাওলাদারের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়া সংবাদের তীব্র নিন্দা জানিয়ে এ সংবাদ মিথ্যা ও বানোয়াট বলেও উল্লেখ করেন।

তিনি এ সময় দাবি করেন, সাজানো ও দুরভিসন্ধিমূলক এ সংবাদ একটি স্বার্থান্বেষী মহল পূর্ব থেকেই নিজেদের মধ্যে যোগসূত্র স্থাপন করে প্রকাশিত করে। কল্পনাপ্রসূত ও অসৎ উদ্দেশ্যে এই প্রতিবেদনটি করানো হয় বলেও দাবি করেন এই মুক্তিযোদ্ধা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মিঠাখালী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল ওয়াদুদ, মক্তিযোদ্ধা আব্দুল আজিজ ও রফিকুল ইসলাম।

এছাড়া চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদারের বিরুদ্ধে শিক্ষক লাঞ্চনার অভিযোগে করা প্রকাশিত অপর একটি সংবাদেরও প্রতিবাদ জানানো হয় সংবাদ সম্মেলনে।

স্থানীয় শান্তিময় নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিতোষ মিস্ত্রি লিখিত বক্তেব্যে ওই সংবাদের নিন্দা জানান। সংবাদটি উদ্দ্যেশেমূলক বলে দাবি করা হয় এ সময়।

এ সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক পরিতোষ মিস্ত্রি ছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক ভবেষ চন্দ্র হাওলাদার, দুলাল হালদার, ধিমান মিস্ত্রি, বিথিকা শিকদার, কৃত্যনিয়া ও বিশ্বনাথ মজুমদার।

প্রসঙ্গত, গত দুই দিন ধরে মিঠাখালী ইউনিয়নের চেয়ারম্যন ও উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদারকে শিবির ক্যাডার উল্লেখ করে তার সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে নিরীহ মানুষের উপর অত্যাচার ও শিক্ষকদের লাঞ্চনা করার সংবাদ প্রকাশিত হয়।

এ ব্যাপারে চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার বলেন, ‘আমার কিছু বলার নেই, যা সত্য মুক্তিযোদ্ধা ও শিক্ষকরাই সংবাদ সম্মেলনে বলেছেন।

Leave A Reply

Your email address will not be published.