Ultimate magazine theme for WordPress.

জমে উঠেছে পাঁচবিবি বণিক সমিতির নির্বাচন।

0
১৪১ Views

জামিরুল ইসলাম জয়পুুরহাট জেলা ব্যুরো প্রধানঃ

 

জাতীয় সংসদ নয় পৌরসভা নয়, নয় কোন ইউনিয়ন পরিষদ নির্বাচন এখন ব্যাপকভাবে নির্বাচনী প্রচার-প্রচারা চলছে উত্তরবঙ্গের সীমান্ত ঘেঁষা জয়পুরহাটের পাঁচবিবি বণিক সমিতির নির্বাচন। এরই মধ্যে পাঁচবিবি বাজারের অলি-গলি পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে প্রার্থীদের ব্যানার, পোষ্টা ও ফেষ্টনে। ভোটারদের আকৃষ্ট করতে অনেক প্রার্থী ব্যতিক্রমভাবে প্রচার চালিয়ে যাচ্ছেন। আগামী নির্বাচনে জয়ের লক্ষে প্রার্থীরা নিজ নিজ দোকানে বেচাঁকেনার পাশাপাশি চালিয়ে যাচ্ছেন গনসংযোগ ও প্রচার-প্রচারনা।

আগামী ৩ বছরের জন্য পাঁচবিবি বণিক সমিতি নির্বাচনে (ভরত-হাবিব) ও (মিজান-নাদিম) ২’টি প্যানেল প্রতিদ্বন্দীতা করছেন। সভাপতি-সম্পাদক ১টি সহ-সভাপতি ও সহ-সম্পাদক ২টি কোষাধক্ষ্য সম্পাদক, দপ্তর সম্পাদক, সহ-দপ্তর সম্পাদক, সমাজসেবা সম্পাদক ও ক্রীড়া সম্পাদক ১টি, কার্যকরি সদস্য পদ ৯টিসহ মোট ২০টি পদের বিপরীতে মোট ৪১ জন প্রার্থী এবার ভোটের মাঠে নির্বাচনী প্রতিদ্বন্দীতা করছেন। কার্যকরি সদস্য পদে অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দীতায় ২’জন সদস্য জয়লাভ করেন। আগামী ৬ ফেব্রুয়ারী/২১ পাঁচবিবি বণিক সমিতি নির্বাচনে মোট ১০২৯ জন ভোটার তাঁদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন।

গ্রান্ড ফুড চাইনিজ হোটেলের সত্বাধিকারী অবঃপ্রাপ্ত সমবায় অফিসার তাজ হোসেনকে প্রধান নির্বাচন কমিশনার এবং আইডিয়াল কম্পিউটা ট্রেনিং সেন্টারের মালিক মোঃ জুয়েল হোসেন ও দিশি ফার্মের প্রোপাইটার রাব্বি চৌধুরী পাঁচবিবি বণিক সমিতি নির্বাচনের সহকারি কমিশনারের দ্বায়িত্ব পালন করবেন।

Leave A Reply

Your email address will not be published.