Ultimate magazine theme for WordPress.

করোনার টিকা নিয়ে নানা অপপ্রচার চলছে।

0
৭৪ Views

জামিরুল ইসলাম জয়পুুরহাট জেলা ব্যুরো প্রধান

জয়পুরহাট জেলা প্রশাসক
জয়পুরহাট টিকা নিয়ে নানা অপপ্রচার চলছে। যা শুধুই অপপ্রচার। অপপ্রচারের কারণে সরকারের মহৎ এ কর্মসুচী যেন ভেস্তে না যায়, সে বিষয়ে সাংবাদিকদের খেয়াল রাখতে হবে। জয়পুরহাটে কোভিড ১৯ এর টিকা নিরাপদ ভাবে প্রদানের লক্ষে সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক শরীফুল ইসলাম সাংবাদিকদের এসব কথা বলেন।
মঙ্গলবার(০২ ফেব্রুয়ারী) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে টিকা নিয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়। এতে অংশ নেয় জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।
সম্মেলনে জানানো হয় জেলা,উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে মোট ৫৮টি বুথ স্থাপন করা হয়েছে। যার মাধ্যমে জেলায় সরবরাহকৃত ২৪ হাজার ডোজ কেবলমাত্র অ্যাপসের মাধ্যমে রেজিষ্ট্রেশন করা আবেদনকারীকে আগামী ৭ ফেব্রুয়ারী থেকে টিকা প্রদান করা শুরু হবে।
সম্মলনে টিকার সার্বিক বিষয় নিয়ে কথা বলেন সিভিল সার্জন ডাঃ ওয়াজেদ আলী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইসরাত ফারজানা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী , উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, সহকারী কমিশনার সোমাইয়া আক্তার, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি

Leave A Reply

Your email address will not be published.