Ultimate magazine theme for WordPress.

জয়পুরহাট পৌর নির্বাচনে নৌকার মাঝি হলেন মোস্তাক।

0
১৫৮ Views

জামিরুল ইসলাম জয়পুুরহাট জেলা ব্যুরো প্রধানঃ

জয়পুরহাট পৌর নির্বাচনে মেয়র পদে দ্বিতীয় বারেরমতো নৌকার মাঝি হলেন মোস্তাফিজুর রহমান মোস্তাক। আসন্ন জয়পুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।
আগামী ২৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য পঞ্চম ধাপের পৌরসভায় নির্বাচনে তিনি নির্বাচনে লড়বেন। শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে প্রার্থী ঘোষণার পরই বাধভাঙা আনন্দে মেতে ওঠেন তার কর্মী ও সমর্থকরা। পৌর এলাকার বিভিন্ন স্থানে চলে মিষ্টি বিতরণ। বিভিন্ন স্থানে মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকের পক্ষে আনন্দ মিছিল বের করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।
মোস্তাফিজুর রহমান মোস্তাক এই পদে দ্বিতীয় বারেরমতো আওয়ামী লীগের মনোনয়ন পেলেন। তিনি জয়পুরহাট পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আমি তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। নেত্রীর প্রতি আমার বিনম্র শ্রদ্ধা। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন। আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ীল করতে জয়পুরহাট পৌর বাসীর প্রতি আহ্বান জানাই

Leave A Reply

Your email address will not be published.