Ultimate magazine theme for WordPress.

চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ ২৪ টি কন্যা শিশুর পরিবারকে পাঠানো হলো ফুল ও নতুন পোশাক।

0
৬৪ Views

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :

“কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে চুয়াডাঙ্গা জেলা পুলিশের অবিভাবক মান্যবর পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক গণমুখী কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। এরই ধারাবাহিকতায় নারীর ক্ষমতায়ন, নারী নির্যাতন প্রতিরোধ এবং লিঙ্গ বৈষম্য দূরীকরণে পুলিশ সুপার চুয়াডাঙ্গা এক ব্যতিক্রমধর্মী পদক্ষেপ গ্রহন করেছেন। চুয়াডাঙ্গা জেলা পুলিশের ফেসবুক পেজে “কন্যা সন্তান জন্ম হলে ফোন করুন, উপহার পৌঁছে যাবে সাথে সাথে” শিরোনামে একটি পোষ্ট দেওয়া হয়। এটি নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে জেলা পুলিশের একটি ব্যতিক্রমী উদ্যোগ।

গত ২৮.০১.২০২১ তারিখ সকাল অনুমান ১০.১৫ ঘটিকার সময় দর্শনা থানাধীন ৬২ নং আড়িয়া গ্রামের মোঃ সজিব হাসান মোবাইল ফোনের মাধ্যমে জানায় গত ২৫.০১.২০২১ খ্রি. তারিখে তার স্ত্রী প্রিয়সী খাতুনের কোলে একটি ফুটফুটে কন্যা সন্তান জন্ম নিয়েছে। পুলিশ কন্ট্রোল রুমে তার বাচ্চা ভুমিষ্ট হওয়ার সু-সংবাদ জানানোর সাথে সাথে পুলিশ সুপার চুয়াডাঙ্গার নির্দেশে কয়েকজন পুলিশ সদস্য ঐ শিশুর জন্য (ক) নিউবর্ণ বেবী প্যাকেজ, (খ) ফুলের তোড়া নিয়ে তাদের বাসায় উপস্থিত হয়। কন্যা শিশুর পরিবারের লোকজন পুলিশ সুপারের পাঠানো উপহার পেয়ে খুব খুশি হয়, পুলিশ সুপারের আন্তরিকতা ও ভালবাসায় মুগ্ধ হয়ে পুলিশ সুপার ও তার পরিবারের সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে। এছাড়াও (২) রংলাল বাশফোড় ও শ্রী মিনতি বাশফোড় দম্পতি সাং-দর্শনা, সুইপার কলোনী, থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা মোবাইল ফোনের মাধ্যমে জানায় গত ২৭.০১.২০২১ খ্রি. তারিখ তাদের একটি কন্যা সন্তান জন্ম নিয়েছে, (৩) মোঃ কাশেম আলী ও সেলিনা খাতুন দম্পতি সাং-কেষ্টপুর, থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা জানায় গত ২৩.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে, (৪) মোঃ আকামত ও খালেদা খাতুন দম্পত্তি সাং-কেষ্টপুর, থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা জানায় গত ২৪.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (৫) জুমার আলী ও রহিমা বেগম, সাং-তিতুদহ, থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা জানায় গত ২৫.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (৬) সাইফুল ইসলাম ও শিলা খাতুন, সাং-তেঘরি,থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা জানায় গত ২৫.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (৭) আকেদুল আলী ও আঞ্জুবানু, সাং-সড়াবাড়ী, থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা জানায় গত ২৬.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (৮) টুটুল মিয়া ও ফাতেমা খাতুন, সাং-ছয়ঘরিয়া,থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা জানায় গত ১০.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (৯) হাবিব ও রিক্তা খাতুন, সাং-ছয়ঘরিয়া,থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা জানায় গত ১২.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (১০) রনি ও নুপুর, সাং-ঈশ্বরচন্দ্রপুর,থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা জানায় গত ১৫.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (১১) রেজওয়ান হোসেন ও সাইমা খাতুন, সাং-দক্ষিণ চাঁদপুর,থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা জানায় গত ২৪.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে।
এছাড়াও দামুড়হুদা থানাধীন চারুলিয়া গ্রামের (১২) মোঃ কাওছার আলী ও ববি খাতুন, জেলা চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ২১.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (১৩) আরিফ হোসেন ও রিমা খাতুন,সাং-চন্দ্রাবাস, থানা-দামুড়হুদা,জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ২৬.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (১৪) শাকিল আহম্মেদ ও সাদিয়া খাতুন, সাং-বিষ্ণপুর,থানা-দামুড়হুদা,জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ২৬.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (১৫) জিনারুল ইসলাম ও আঞ্জুআরা, সাং-বিষ্ণপুর, থানা-দামুড়হুদা,জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ২৫.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (১৬) মিলন আলী ও রুকশানা, সাং-দশমীপাড়া,থানা-দামুড়হুদা,জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ২৬.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (১৭) হুমায়ন কবীর ও শ্যামলী খাতুন, সাং-ভগিরতপুর,থানা-দামুড়হুদা,জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ১২.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে।
তদরুপ ভাবে জীবননগর থানাধীন কয়া গ্রামের (১৮) মোঃ জুয়েল ও সীমা খাতুন, জেলা চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ১২.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (১৯) ইনামুল ও জায়েদা খাতুন, সাং-পুরাতন তেঁতুলিয়া, থানা-জীবননগর, জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ১৮.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (২০) মোঃ আশরাফুল ও সাগরিকা পান্না, সাং-হাসপাতালপাড়া,থানা-জীবননগর, জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ২৬.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (২১) দেলোয়ার হোসেন ও শোভা খাতুন, সাং-উথলী,থানা-জীবননগর, জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ২৭.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (২২) অজয় দাস ও করুনা দাস, সাং-দৌলতগঞ্জ, থানা-জীবননগর, জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ২৪.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (২৩) মোয়াজ্জেম ও নিলা খাতুন, সাং-সতোঙ্গা,থানা-জীবননগর, জেলা-চুয়াডাঙ্গা দম্পতি জানায় গত ২৫.০১.২০২১ খ্রি. তারিখে তাদের একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করেছে। (২৪), আরাফাত ইসলাম ও আইরিন খাতুন, সাং-জীবননগর কলেজপাড়া, থানা-জীবননগর, জেলা-চুয়াডাঙ্গা দম্পতি

Leave A Reply

Your email address will not be published.