Ultimate magazine theme for WordPress.

বিশ্বম্ভরপুরে গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ডের অর্থায়নে মসজিদ নির্মান উদ্বোধন।

0
১২৪ Views

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি

সুনামগঞ্জ জেলা’র বিশ্বম্ভরপুর উপজেলার দূর্গাপুর গ্রামের দীর্ঘ দিনের পুরাতন মসজিদ ভেঙ্গে পড়ায় ও নামাজ আদায় করার পর্যাপ্ত যায়গা না থাকায় (বায়তুছ ছালাম জামে মসজিদ) নতুন করে পুনরায় নির্মাণ করার জন্য সাত লক্ষ টাকা ব্যায়ে মসজিদ নির্মাণ কাজ শুরু করেছে গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ড। গতকাল শুক্রবার উক্ত মসজিদের প্রতিষ্ঠাতা আলহাজ্ব তাহের মিয়ার সভাপতিত্বে,গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ডের প্রতিনিধি তানভীর আহমদের(সাংবাদিক) উপস্থিততে মসজিদ কমিটির সদস্য সহ বিজ্ঞ আলেমদের নিয়ে নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।

এসময় দূর্গাপুর গ্রামবাসী জানায়, তাদের তৈরি করা মসজিদটি আয়তনে একদম ছোট ছিলো। পর্যাপ্ত জায়গা না থাকায় গ্রামের সব মুসুল্লি একসাথে কোনো ভাবেই নামাজ আদায় করতে পারতো না। দিন দিন চরম ভোগান্তি পোহাতে হয়েছে মুসল্লি গণদের । দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন যায়গায় পুনরায় মসজিদ নির্মাণ করার সাহায্য চাইলে কেউ সাহায্যের হাত বাড়ান নি,এক পর্যায় সবকিছুই ব্যর্থ হয়ে দারিয়েছে। তখন অবশেষে গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ডে মসজিদ কমিটির সবাই মসজিদটি পুনরায় নির্মাণ করার জন্য আবেদন করেন। তখন আবেদন করার সাথে সাথেই “গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ড’র পক্ষে এডভোকেট মাওলানা সালে আহমদ হামীদি(লন্ডন প্রবাসী) উক্ত আবেদন গ্রহণ করেন এবং সাতদিনের মধ্যেই নির্মাণ কাজ শুরু করার ব্যবস্থা করে দেন। স্থানীয় মুসুল্লিরা জানায়, যত দিন এই মসজিদে নামাজ আদায় করবো তত দিন গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ডের জন্য প্রাণ খুলে দোয়া করবো। যে মসজিদেই এরকম অসুবিধা দেখা দেয় উক্ত ফান্ড যেন এগিয়ে আসে সেই দোয়া করি এবং যারা এই মসজিদ নির্মাণের জন্য টাকা গুলো দান করেছেন তাদের নেক হায়াত কামনা করি।

এসময় উপস্থিত ছিলেন, মোঃ জয়নাল আবেদীন, আব্বাছ মিয়া,হাফেজ আবুল কাশেম, হিমেল হোসাইন, সফিকুল, জসির,জফুর মিয়া,তছলিম মিয়া,ফজলু মিয়া,সোহেল আহমহ, ফরিদ উদ্দিন, হারুন মিয়া ও উপজেলার গণ্যমান্য ব্যক্তি,বিভিন্ন আলেম সহ স্থানীয় জনপ্রতিনিধিগণ।

Leave A Reply

Your email address will not be published.