Ultimate magazine theme for WordPress.

দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

0
১৮১ Views

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :

আগামী ৩০শে জানুয়ারী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভা সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদন্ধী প্রার্থীদের নিয়ে আইনশৃংখলা ও আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিতদর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা গত ২৮ শে জানুয়ারী বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে দামুড়হুদা উপজেলা পরিষদ সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা নির্বাচন অফিসার তারেক আহম্মেদ, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যন আলী মুনছুর বাবু। এছাড়াও উপস্থিত ছিলেন দামুড়হুদা সার্কেল আবু রাসেল, দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার ইসহাক আলি, দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, দর্শনা পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামীলীগের (নৌকা) প্রার্থী মতিয়ার রহমান, জাতীয়তাবাদীদল বিএনপি (ধানের শীর্ষ) প্রার্থী হাবিবুর রহমান বুলেট ও জামায়াত সর্মথীত (মোবাইল) প্রার্থী আশকার আলী ও সকল ওর্য়াড কাউন্সিলর প্রার্থীরা সহ সাংবাদিক, আইন শৃংখলা বাহিনীর কর্মকর্তা-কর্মচারি প্রমুখ। বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো জাহিদুল ইসলাম বলেন, দর্শনা পৌর সভার সাধারণ নির্বাচন আবাদ-সুষ্ঠু করতে কঠোর থেকে কঠোর অবস্থানে যাবে পুলিশ। এ নির্বাচন নিয়ে কোনো রকম জল ঘোলা করতে এলে সমচিত জবাব দেয়া হবে।
সভার প্রধান অতিথি জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার বলেন, দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর সভার সাধারণ নির্বাচনে কোন ধরনের অনিয়ম হতে দেওয়া হবেনা। যদি কেউ নির্বাচন নিয়ে নোংরামো করতে আসে তবে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সুষ্ঠু নির্বাচনের লক্ষে কোনো প্রকার অনিয়ম সহ্য করা হবে না। এ নির্বাচনে নির্বাচনী এলাকায় নয় জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। প্রতিটি ওর্য়াডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্বে থাকবেন। এছাড়াও নির্বাচনী এলাকায় পর্যাপ্ত পরিমান পুলিশ, র‌্যাব বিজিবিসহ আইনশৃংখলা বাহিনী নিয়োজিত থাকবে। তিনি আরো বলেন, জনগণের কথা বিবেচনা করে এবং তাদের যেন কোন স্বাস্থ্য ঝুঁকি না থাকে সে কারণে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান জানান ।।

Leave A Reply

Your email address will not be published.