Ultimate magazine theme for WordPress.

পাবনার-৪ আসনের উন্নয়নে নৌকার মার্কাকে বিজয়ী করতেই হবে বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস

0
১৮ Views

 

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বলেছেন- বাংলাদেশের মানুষ বাংলাদেশ আওয়ামী লীগের কর্মকান্ডের উপর সম্পুর্ণ বিশ্বাস ও জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ আওয়ামী লীগ এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষের আশ্রয় স্থলে পরিণত হয়েছে।

পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল বলেছেন-

বাংলাদেশ আওয়ামী লীগ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনার -৪ উন্নয়নে ঈশ্বরদী ও আটঘরিয়ার ভোটারদের প্রিয় নেতা জননেতা বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসকে দলীয় মনোনয়ন দিয়েছে।

নুরুজ্জামান বিশ্বাস সৎ, দক্ষ, ত্যাগী, জনবান্ধব মানুষ যা পরীক্ষিত। নুজ্জামান বিশ্বাসের প্রতি পাবনা-৪ আসনের মানুষ আস্থাশীল।

আগামী উপনির্বাচনে নুরুজ্জামান বিশ্বাস কে নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে পাবনার উন্নয়ন তরান্বিত করতে হবে। পাবনার উন্নয়ন তরান্বিত করতে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নাই।

বুধবার ( ১৬ সেপ্টেম্বর ) বিকেলে আটঘরিয়া উপজেলার মাঝপাড়া ইউনিয়ন প্রাঙ্গণে ইউনিয়র আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাঝ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইনতাজ আলী এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিন্নাত হোসেনের পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা সাবেক সাংসদ পাঞ্জাব বিশ্বাস, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন , আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর, জেলা যুব লীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি, যুগ্ন আহবায়ক সাকিরুল ইসলাম রনি প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.