Ultimate magazine theme for WordPress.

দিনাজপুর জেলায় “পুলিশ সুপার কাপ” ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ এর বর্ণিল শুভ উদ্বোধনঃ

0
১৬৪ Views

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার : দিনাজপুর জেলার পুলিশ লাইনস মাঠে গত ২৫ জানুয়ারি ২০২১ এ পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন দিনাজপুর জেলার সুযোগ্য ও সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)। এ সময় বিশেষ অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন মিসেস খাদিজা ফেরদৌস, পুনাক সভানেত্রী, দিনাজপুর মহোদয়।

জাঁকজমকপূর্ণ এ ব্যাডমিন্টন টুর্ণামেন্টে জেলা পুলিশের সর্বমোট ১৬ টি ইউনিট অংশগ্রহণ করছে ।

সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) তার বক্তব্যে বলেন যে, খেলাধুলার মাধ্যমেই একটি জাতি সুস্থ -সবল ভাবে উন্নয়নের পথে এগিয়ে যেতে পারে। তাই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য হিসেবে প্রতিটি পুলিশ সদস্যকে নিজেদের শারীরিক সুস্থতা ও মনোবল বৃদ্ধির জন্য খেলাধুলা করতে হবে। এক্ষেত্রে পুলিশ সুপার মহোদয় সব সময় খেলোয়ারদের পাশে থেকে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জনাব মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব হাফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) জনাব মোঃ আব্দুল ওয়ারেস, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমিন সরকার (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার), সহকারী পুলিশ সুপার জনাব মিথুন সরকার, ও বিভিন্ন থানার অফিসার ইনচার্জ সহ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.