Ultimate magazine theme for WordPress.

নির্বাচনে নারীদের অংশ গ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে বাগেরহাটে নারী উন্নয়ন ফোরা‌মের এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত।

0
৬৭ Views

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ওয়ার্ড পর্যায়ে নারীদের নির্বাচনে অংশ গ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে অপরাজতা ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নারী উন্নয়ন ফোরা‌মের এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে।

বাগেরহাট সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের আয়োজনে সোমবার (২৫ জানুয়ারী) সকালে বাগেরহাট ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।

বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি রিজিয়া পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা প্রশাসক আ,ন,ম ফয়জুল হক।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক হাসনা হেনা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, রুপান্তরের নির্বাহী পরিচালক স্বপন কুমার গুহ, জাতীয় ম‌হিলা ম‌হিলা সংস্থার চেয়ারম্যান এড‌ভো‌কেট শরীফা হেমা‌য়েত, ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান ও উপ‌জেলা আওয়ামী লীগ সভাপ‌তি শেখ আক্তারুজ্জামান বাচ্চু ও সাধারণ সম্পাদক মোল্লা ম‌তিন, রাখালগা‌ছি ইউ‌পি চেয়ারম্যান আবু শামীম আসনু, ডেমা ইউ‌পি চেয়ারম্যান ম‌নি ম‌ল্লিক।

এছাড়াও অনুষ্ঠানে বাগেরহাট সদর উপজেলার ইউপি চেয়ারম্যান, মেম্বর, সাংবাদিকসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বর পদে নারীদের মনোনয়ন ও সমর্থন দেওয়ার জন্য স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গকে এগিয়ে আশার আহবান জানানো হয়।

Leave A Reply

Your email address will not be published.